শুক্রবার, ২০ মে ২০২২, ০৪:৩০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
দালালরা নিয়েছে লাখ লাখ টাকা: অভিযানে গ্যাসের ৫ শতাধিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন! কেউ কারো বিরুদ্ধে বদনাম না করাই মঙ্গল-প্রকৃত সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ঘন ঘন যান্ত্রিক ত্রুটিতে আতংকে থাকেন রোগীরা ঝিনাইদহ জেনারেল হাসপাতালের লিফট চালায় সিকিউরিটি গার্ড সুজানগর পৌরসভার উদ্যোগে পারিবারিক সাইলো বিতরণ সুজানগরে স্কুল ছাত্রীকে পিটিয়ে জখম করার ঘটনায় অভিযুক্ত ফাহাদ গ্রেফতার সুজানগরে স্কুল ছাত্রীকে পিটিয়ে জখম, অভিযুক্ত বখাটের গ্রেফতার দাবিতে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সুজানগর পৌরসভা ঝিনাইদহ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১ মুন্সীগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ১ নড়াইলের ছাত্রলীগের সাবেক দুই নেতা সিলেটে থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ
কক্সবাজার সদর মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার২৪

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার২৪

মোঃ কাওছার উদ্দীন, চট্টগ্রাম বিভাগ কক্সবাজার জেলাঃ
গত শনিবার ২৪(নভেম্বর) থেকে ২৫শে (নভেম্বর) রবিবার পর্যন্ত অফিসার ইনচার্জ জনাব মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোহাম্মদ খায়রুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং), জনাব মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) জনাব মোহাম্মদ আরিফ ইকবাল,এসআই শরীফুল ইসলাম, এসআই দেলোয়ার, এসআই, দূলর্ভ চন্দ্র, এএসআই, রাশেদ, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২৪ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামী হলেন, ০১। মোঃ আফসার, পিতা-মোক্তার আহাম্মদ, সাং-বিসিক এলাকা মুহুরী, ঝিলংজা, থানা ও জেলা-কক্সবাজার, ২। মোঃ রমজান পিতা-মোঃ গোলাম কাদের প্রকাশ লেদু, সাং-খুুরুশকুল,থানা ও জেলা-কক্সবাজার, ৩। সুপার্থ পাল চৌধুরী প্রকাশ নিলু, পিতা-সুভষ চন্দ্র পাল, সাং-ঘোনারপাড়া, পৌরসভা, থানা ও জেলা-কক্সবাজার, ৪। ওমর কাজী, পিতা-এরশাদ আলী, সাং-পিএমখালী, থানা ও জেলা-কক্সবাজার, ৫। মোঃ আলম পিতা-আমির হামজা, সাং-ছনখোলা, পিএম খালী, থানা ও জেলা-কক্সবাজার, ৬। ওসমান হায়দার আরমান, পিতা-নুরুল আমিন, সাং-বালুরচর, ০৫নং ওয়ার্ড, থানা ও জেলা-কক্সবাজার, ৭। মোঃ রনি পিতা-মৃত জয়নাল আবেদীন, মাতা-হালিমা বেগম, সাং-কাটাবিল, থানা-কতোয়ালী, জেলা-কুমিল্লা, বর্তমানে চক্রশ আবাসিক এলাকা, থানা-বায়েজিদ, জেলা-চট্টগ্রাম, ৮। মোঃ হাফিজ , পিতা-মৃত আঃ খালেক, সাং-খুরুশকুল, পালপাড়া, থানা ও জেলা-কক্সবাজার, ৯। মোঃ আলামিন, পিতা-্হারুন আর রশীদ, সাং-পীরকাশিমপুর, বর্তমানে পীরকাশিমপুর কবরস্থানের পাশে, থানা-ভাঙ্গুরা, জেলা-কুমিল্লা, ১০। মোঃ আবুল কালাম, পিতা-আবু বক্কর সিদ্দিক, সাং-দক্ষিন মিঠাছড়ি, থানা-রামু, জেলা-কক্সবাজার, ১১। মোঃ নুরুল আমিন, পিতা-কবিল হোসেন,,সাং-মধ্যম চরপাড়া, থানা-সাতকানিয়া, জেলা-চট্টগ্রাম, ১২। শাহাজান মিয়া, পিতা-জিয়াবুল হক, সাং-রাজাখালী,থানা-পেকুয়া, জেলা-কক্সবাজার, ১৩। মোঃ আবুল মোস্তফা রোকন, পিতা-নুরুল আলম, সাং-রাজাখালী, থানা-পেকুয়া, জেলা-কক্সবাজার, ১৪। জুনায়েদ নিজামী, পিতা-নেজাম উদ্দিন, সাং-রাজাখালী, থানা-পেকুয়া, জেলা-কক্সবাজার, ১৫। মোঃ জাফর আলম, পিতা-মৃত আব্দুল কাদের, সাং-মিঠাছড়া, গনি সওদাগর পাড়া, থানা-রামু, জেলা-কক্সবাজার, ১৬। ফাতেমা আক্তার, পিতা-মৃত সামসুল হক, সাং-বেকামুড়া, থানা-মৌলভীবাজার সদর, জেলা-মৌলভীবাজার ১৭। সাবিকুর নাহার, পিতা-ইউসুফ, সাং-পহরচন্ডা, থানা-লোহাগড়া, জেলা-চট্টগ্রাম, ১৮। রাশেদা আক্তার, পিতা-আবুল কাশেম. সাং-আব্দুল্যহপুর, চৌধুরী বাড়ী, থানা-বেগমগঞ্জ, জেলা-নোয়াখালী, ১৯। বৃষ্টি আক্তার, পিতা-আব্দুল ছাত্তার, সাং-আমুয়া, থানা-কুমিল্লা সদর দক্ষিন, জেলা-কুমিল্লা, ২০। স্বপ্না আক্তার, পিতা-লালটু আক্তার, সাং-হরিপুর, থানা-কুষ্টিয়া সদর , জেলা-কুষ্টিয়া, ২১। সুমাইয়া আক্তার, পিতা-আবুল করিম হাওলাদার, সাং-মুন্সি বাড়ী, থানা-কতোয়ালী, জেলা-বরিশাল, ২২। নাছিমা আক্তার, পিতা-আব্দুস সোবাহান, সাং-খামরা, থানা-চরজব্বর, জেলা-নোয়াখালী, ২৩। ফাতেমা, পিতা-নবী হোসেন, সাং-গর্জানিয়া, থানা-রামু, জেলা-সদর, ২৪। সুমা আক্তার, পিতা-মুক্তার আলী, গজবেড়ী, থানা-মধুপুর, জেলা-টাঙ্গাইলদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD