শুক্রবার, ২০ মে ২০২২, ০৫:১১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
দালালরা নিয়েছে লাখ লাখ টাকা: অভিযানে গ্যাসের ৫ শতাধিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন! কেউ কারো বিরুদ্ধে বদনাম না করাই মঙ্গল-প্রকৃত সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ঘন ঘন যান্ত্রিক ত্রুটিতে আতংকে থাকেন রোগীরা ঝিনাইদহ জেনারেল হাসপাতালের লিফট চালায় সিকিউরিটি গার্ড সুজানগর পৌরসভার উদ্যোগে পারিবারিক সাইলো বিতরণ সুজানগরে স্কুল ছাত্রীকে পিটিয়ে জখম করার ঘটনায় অভিযুক্ত ফাহাদ গ্রেফতার সুজানগরে স্কুল ছাত্রীকে পিটিয়ে জখম, অভিযুক্ত বখাটের গ্রেফতার দাবিতে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সুজানগর পৌরসভা ঝিনাইদহ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১ মুন্সীগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ১ নড়াইলের ছাত্রলীগের সাবেক দুই নেতা সিলেটে থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ
ঈশ্বরগঞ্জে নৌকার প্রার্থীর দাবীতে জাপা কার্যালয়ে ভাংচুর-গুলিবর্ষন। আটক-১০।।

ঈশ্বরগঞ্জে নৌকার প্রার্থীর দাবীতে জাপা কার্যালয়ে ভাংচুর-গুলিবর্ষন। আটক-১০।।

আরিফ রববানীঃ
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় স্থানীয় প্রার্থীকে নৌকা প্রতীক দেওয়ার দাবীতে ও জাপার লাঙ্গল কে বয়কট করে স্থানীয় জাতীয় পার্টির (জাপা) কার্যালয়ে হামলা, ভাঙচুর ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এছাড়াও উপজেলা শহরের মুক্তিযোদ্ধা মোড় এলাকায় ককটেল ফাটিয়ে তাণ্ডব চালানো হয়। ২৫ নভেম্বর রবিবার দিনভর মাথায় কাফনের কাপড় বেধে ,লগি-বৈঠা নিয়ে দাবী আদায়ে মহাসড়ক অবরোধের আন্দোলনের পর রাত সাড়ে ৮টার দিকে উপজেলা জাপা কার্যালয়ে এ হামলার ঘটনা ঘটেছে ।
জাপা নেতাকর্মীদের অভিযোগ-ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনে মহাজোট থেকে মনোনয়ন না পেয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য আব্দুছ ছাত্তারের সমর্থকরা এ ঘটনা ঘটিয়েছে। এতে তিনটি মোটরসাইকেল ও জাপা অফিসের আসবাবপত্র ভাঙচুর করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ রাবার বুলেট ও টিয়ারসেল ছুড়ে।
জানা যায়, হামলায় জাতীয় পার্টির তিন নেতাকর্মী আহত হয়েছে। এ ঘটনায় আওয়ামী লীগের ১০ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বর্তমানে ওই এলাকায় থমথমে পরিস্থিতি ও উভয়পক্ষের মাঝে টান-টান উত্ত্বেজন বিরাজ করছে।
এর আগে, রবিবার দুপুর ১২টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত উপজেলা সদরের মুক্তিযোদ্ধা চৌরাস্তা মোড়ে ‘নৌকা সমর্থক গোষ্ঠী’র ব্যানারে ময়মনসিংহ-কিশোরগঞ্জ রাস্তা অবরোধ করে বিক্ষোভ করে আব্দুছ ছাত্তারের সমর্থকরা। পরে রাত ৮টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। জাতীয় পার্টির স্থানীয় নেতাদের অভিযোগ, রাত সাড়ে ৮টার দিকে সাবেক এমপি ও কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুস ছাত্তারের সমর্থকরা পৌর সদরের পশু হাসপাতাল রোডে অবস্থিত জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর শুরু করে। তখন জাপার কার্যালয় লক্ষ্য করে গুলি ও ককটেল ছুড়তে থাকে। এসময় কার্যালয়ের সামনে থাকা দুইটি মোটরসাইেকল ও পাশের বাসায় থাকা আরেকটি মোটরসাইকেল ভাঙচুর করেন। পরে জাপা সংসদ সদস্য ফখরুল ইমামের বিরুদ্ধে স্লোগান দিতে দিতে মুক্তিযোদ্ধা মোড় এলাকায় এসে আরও কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায় হামলাকারীরা।
ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ কবির হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩ রাউন্ড রাবার বুলেট ও এক রাউন্ড টিয়ারশেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয় । এ ঘটনায় পৌর সদরের বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। উক্ত ঘটনায় জড়িত ১০ জনকে আটক করেছে পুলিশ। উল্লেখ্য, আব্দুস ছাত্তার সমর্থকরা রবিবার দুপুর ১২টা থেকে বিকেল সাড়ে ৩ টা পর্যন্ত ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) সংসদীয় আসনে আওয়ামী লীগের স্থানীয় প্রার্থীকে মনোনয়ন দেওয়ার দাবিতে সড়ক অবরোধ করা হয়। এ সময় মহাসড়ক বন্ধ করে টায়ারে অগ্নিসংযোগ করে বিক্ষোভ করেন ।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD