বুধবার, ২৫ মে ২০২২, ০৬:৫৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
বানারীপাড়ায় দুদিন ব্যাপী বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক কর্মশালা সম্পন্ন বীরগঞ্জের নিজপাড়া ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা ও বার্ষিক উন্নয়ন পরিকল্পনা সভা অনুষ্ঠিত আশুলিয়ায় কিশোর গ্যাং মাদক সন্ত্রাসীদের হামলায় আহত-৭, থানায় একাধিক অভিযোগ আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের প্রধান উপদেষ্টা মঞ্জুরুল আলম রাজিবকে অভিনন্দন নড়াইলে ২১৫ পিস ইয়াবা উদ্ধার যুবক গ্রেপ্তার রাজারহাটে আনসার ভিডিপি’র উপজেলা সমাবেশ-২০২২ অনুষ্ঠিত ভারশোঁ ইউপির উথরাইল বিলে মাছের পোনা অবমুক্ত নড়াইলে মাছের ঘেরে গাঁজা চাষ, আটক ২ নাচোলে ভোটার তালিকা হালনাগাদ উপলক্ষে মতবিনিময় কেশবপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে ফাইনালে চাম্পিয়ান সুফলাকাটি ইউনিয়ন ফুটবল একাদশ
আন্তরিকতার সঙ্গে কাজ করলে টেকসই উন্নয়ন সময়ের ব্যাপার খুলনা বিভাগীয় কমিশনার

আন্তরিকতার সঙ্গে কাজ করলে টেকসই উন্নয়ন সময়ের ব্যাপার খুলনা বিভাগীয় কমিশনার

এস.এম. সাইফুল ইসলাম কবির, সিনিয়র করেসপন্ডেন্ট.বাগেরহাট অফিস :
খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া বলেছেন, টেকসই উন্নয়ন সময়ের ব্যাপারআন্তরিকতার মাধ্যমে কাজ করলে অনেক কঠিন কাজও সহজ হয়ে যায়। যার প্রমান আজ বেতাগা ইউনিয়ন পরিষদ। দেশের অন্য ইউনিয়নগুলোর উচিৎ এই ইউনিয়নের কাজ অনুসরণ করা। বৃহস্পতিবার বিকেলে বাগেরহাটের ফকিরহাট উপজেলার বেতাগায় ৫ম বেতাগা দিবস উদযাপন উপলক্ষ্যে বেতাগা ফুটবল মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। তিনি বলেন, বেতাগা ইউনিয়ন পরিষদ এসডিজি ও এমডিজি বাস্তবায়নে অনেকাংশে এগিয়ে চলেছে। এই ইউনিয়ন পরিষদেও ১৪টি স্ট্যাডিং কমিটি এত সক্রিয় যা কল্পনা করা যায়না।

তিনি আরো বলেন চেয়ারম্যান স্বপন দাশ প্রতিবন্দিদের কল্যানের জন্য ফান্ডগঠন, কন্যাবর্ত্তিকা প্রকল্প চালু ও তাদেরকে স্বাবলম্বী করার জন্য ফান্ড গঠন ও গরিব এবং মেধাবীদের শিক্ষাথীদেও জন্য উচ্চশিক্ষা সহায়তাও সম্প্রসারণ প্রকল্প চালু করে যে মহতী দৃষ্টান্ত স্থাপন করেছেন তা প্রশংসার দাবী রাখে। স্বশাসিত ইউনিয়ন পরিষদ এ্যাডভোকেসি গ্রুপ অব বাংলাদেশ এর প্রেসিডেন্ট ও বেতাগা ইউপি চেয়ারম্যান স্বপন দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রহিমা সুলতানা বসরা, শেখ হেলাল উদ্দিন ফাউন্ডেশনের সভাপতি অধ্যক্ষ অমিত রায় চৌধুরী, সদস্য সচিব ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদকশিরিনা আক্তার, রুপালী ব্যাংকের খুলনা বিভাগীয় প্রধান অশোক কুমার সিংহ রায়।

সিআইজি ফোরোমে সাধারন সম্পাদক মো:নাজমুলহুদা ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অলিপ কুমার দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যেও মধ্যে বক্তৃতা করেন, বেতাগা ইউনিয়ন উচ্চশিক্ষা সহয়তা ও সম্প্রসারণ প্রকল্পের সদস্য সচিব আলহাজ¦ মো:নজরুল ইসলাম, প্রকল্পেরসদস্য শিক্ষাবিদ দাশ শিশির কুমার, মৎস্য ও কৃষিসংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি মো: ইউনুস আলী শেখ ও মো: তৌফিকুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে উচ্চশিক্ষা সহায়তা ও সম্প্রসারণ প্রকল্পের মাধ্যমে ৩০জন শিক্ষাথীকে ৩লক্ষ ৪০হাজার টাকা, প্রতিবন্ধি সংক্রান্ত প্রকল্প হতে ৮জনকে ২৪ হাজার টাকা ও কন্যাবর্ত্তিকা প্রকল্প হতে ৬জনকে ২৪হাজার টাকা প্রদান করা হয়। এছাড়া বেতাগার আধুনিকায়নে ও অর্থনৈতিক সমৃদ্ধিতে যারা বিশেষ অবদান রেখেছেন, তাদেরকে ক্রেষ্ট দিয়ে সম্মানিত করা হয়। এরআগে ইউনিয়ন পরিষদের অর্থায়নে নির্মিত মাসকাটা মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমিক ভবন প্রধানমন্ত্রী প্রদত্ত ঘর ও মাসকাটা এসএম মোহরআলী কমিউনিটি ক্লিনিকের সম্প্রসারিত ভবনের উদ্বোধন করেন প্রধনি অতিথি। মেলায় ২২ষ্টল অংশ নেয়।আন্তরিকতার সাথে কাজ করলে অনেক কঠিন কাজও সহজ হয়ে যায়।।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD