April 20, 2024, 4:45 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
টাঙ্গাইলের ঘাটাইলে আটিয়া ৮২ অদ্বাদেশ বাতিল ও বসতভিটা আঙ্গিনায় বনায়ন বন্ধের দাবিতে মানববন্ধন

টাঙ্গাইলের ঘাটাইলে আটিয়া ৮২ অদ্বাদেশ বাতিল ও বসতভিটা আঙ্গিনায় বনায়ন বন্ধের দাবিতে মানববন্ধন

টাঙ্গাইল প্রতিনিধি ॥ টাঙ্গাইলের ঘাটাইলে আটিয়া ৮২ অদ্বাদেশ বাতিল ও ৬,৭,৮ ও ৯নং ওয়ার্ডের জন সাধারণের বসতভিটা আঙ্গিনায় বনায়ন বন্ধের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে ঘাটাইল উপজেলার ১১নং ধলাপাড়া ইউনিয়নের জন সাধারণ ও ৬,৭,৮ ও ৯নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন ধলাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: শফিকুল ইসলাম শফি, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক মো: আব্দুল বাছেদ সরকার, ধলাপাড়া ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার মো: বাতেন সরকার প্রমুখ।
এসময় ধলাপাড়া ইউনিয়ন ও ৬,৭,৮ ও ৯নং ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগের নেতৃবৃন্দ, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।
এসময় বক্তরা বলেন, সরকারের কাছে আমাদের দাবি একটাই ঘাটাইলে আটিয়া ৮২ অদ্বাদেশ বাতিল করতে হবে এবং আমাদের বসতভিটায় বনায়ন বন্ধ করতে হবে।

মো.রায়হান মিয়া
টাঙ্গাইল

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD