April 20, 2024, 4:23 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
লক্ষ্মীপুরে কেন্দ্রীয় বিএনপি নেতা এ্যানি’র বাসায় হামলা, আহত ৪

লক্ষ্মীপুরে কেন্দ্রীয় বিএনপি নেতা এ্যানি’র বাসায় হামলা, আহত ৪

নাজিম উদ্দিন রানা,লক্ষ্মীপুরে
কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরের বাসায় হামলা ভাঙচুরের অভিযোগ উঠেছে। এ সময় এ্যানির ভাই ও ছেলেসহ ৪ জন আহত হয়েছে। হামলাকারীরা বাসার জানালার গ্লাস, চেয়ার, টেবিলসহ অনান্য আসবাবপত্র ভাঙচুর করেছে বলে জানা গেছে।
সোমবার (২২ আগস্ট) সন্ধ্যায় পুরাতন গো হাটা এলাকায় এ্যানির বাড়িতে সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারীর নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে বলে এমন অভিযোগ করেছেন এ্যানির পরিবার। আহতরা হলেন বিএনপি নেতা এ্যানির ভাই আরিফ চৌধুরী, ছেলে সাহরিয়ান চৌধুরী, কেয়ারটেকার শিবলু ও কাজের লোক মো. মানিক।

জেলা বিএনপি’র সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু জানান, ঘটনার সময় এ্যানি চৌধুরীর ভাই ও ছেলেসহ আহতরা বাড়িতে উপস্থিত ছিলেন। এ্যানি খিলবাইছা এলাকায় সদর উপজেলা (পশ্চিম) বিএনপি আয়োজিত জনসমাবেশে ছিলেন। তিনি আরও অভিযোগ করেন আওয়ামী লীগ নেতা কবির পাটওয়ারীর নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা এ হামলা চালায়। প্রায় ৪০টি মোটরসাইকেলেযোগে নেতাকর্মীদের নিয়ে এসে এ্যানি চৌধুরীর বাসা ভাঙচুর করা হয়। তার ভাই ও ছেলেসহ ৪ জনকে পিটিয়ে আহত করা হয়। এ সময় জানালার গ্লাস, জানার দরজা, এয়ারকন্ডিশন, টেবিল ও বেশ কয়েকটি প্লাষ্টিকের চেয়ার ভাঙচুর করেছে হামলাকারীরা।

জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু জানান, বাসা খালি পেয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা এ্যানি চৌধুরীর বাসায় হামলা চালিয়ে ভাঙচুর করেছে। বার বার তারা গুপ্ত হামলা চালাচ্ছে। বাসাবাড়িতে এখন আমাদের পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছে। প্রশাসনের কাছে এর প্রতিকার চাই।

সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী বলেন, কে বা কারা এ্যানির বাড়িতে হামলা চালিয়েছে, তা আমি জানি না। আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে।
সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল হক বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। তবে বিস্তারিত জানা নেই। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD