শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
ঝিনাইদহ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য ফোরামের বিজয় ঝিনাইদহে স্বামীর লাঠির আঘাতে স্ত্রী নিহত নড়াইলের লোহাগড়া ১২টি ইউপিতে চেয়ারম্যান পদে আ’লীগের ৪৩ বিদ্রোহীসহ ৬৭ জন প্রার্থী মহেশপুরে পরকীয়ার জের ধরে এক গৃহবধুকে পিটিয়ে হত্যা বীর মুক্তিযোদ্ধা উপজেলা সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন সেরনিয়াবাতের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সুনামগঞ্জ সদরের নিয়ামতপুরে লাঙ্গলমার্কা কর্মীর হামলায় অটোরিক্সার কর্মী আহত রাজশাহীর কাটাখালী পৌর ফান্ড থেকে সাড়ে ৩ কোটি টাকা গায়েব ভোটের জোয়ারে আবারও এগিয়ে বাদল চেয়ারম্যান কাঁঠালে কামালের জন্য লাঙ্গলে ভোট জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ডাঃ কে আর ইসলাম কুসুমপুরা ইউনিয়নকে মডেল ইউনিয়নে রূপান্তর করা হবে- এম এজাজ চৌধুরী
উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিতে হবে-পররাষ্ট্রমন্ত্রী

উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিতে হবে-পররাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টারঃ

দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাট ডিগ্রি কলেজকে জাতীয় করণ করায় মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) কলেজ কর্তৃপক্ষের আয়োজনে একটি আনন্দ শোভা যাত্রা বের করা হয়। আনন্দ শোভা যাত্রাটি পাকেরহাট কলেজ থেকে বের হয়ে পিকআপ ভ্যান ও মোটরসাইকেল যোগে পার্শ্ববর্তী উপজেলা রানীরবন্দর পর্যন্ত যায়।

সেখান থেকে মাননীয় পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এম.পিকে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানিয়ে পূণরায় কলেজ চত্বরে আসে। কলেজ চত্বরে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,”শেখ হাসিনা সরকার যে উন্নয়ন করেছে তা ধরে রাখতে হবে। এজন্য আপনাদের পূণরায় নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে।

এসময় তিনি পাকেরহাট কলেজকে সরকারিকরণ করার বিষয়ে বলেন,এই অঞ্চলে একটি সরকারি কলেজ থাকা মানে অত্র অঞ্চলের ছেলে মেয়েরা শিক্ষার দিক দিয়ে এগিয়ে যাবে। এগুলোও শেখ হাসিনা সরকারের অবদান। আগামীতে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে। এজন্য নৌকা মার্কায় ভোট দিতে হবে।

বক্তব্য শেষে পররাষ্ট্রমন্ত্রী খানসামা উপজেলার দুটি শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবন উদ্ধোধন এবং বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান করার উদ্দেশ্যে রওনা করেন। এসময় আরো উপস্থিত ছিলেন, সহিদুজ্জামান শাহ, চেয়ারম্যান উপজেলা পরিষদ,খানসামা,উপস্থিত ছিলেন, আহমেদ মাহবুব-উল ইসলাম,উপজেলা নির্বাহী অফিসার, খানসামা,সফিউল আযম চৌধুরী লায়ন,সাধারণ সম্পাদক,আওয়ামীলীগ,খানসামা উপজেলা শাখা আরো উপস্থিত ছিলেন,সাহাৎ আলী সবুজ,অধ্যক্ষ,পাকেরহাট সরকারি কলেজ,উমাপদ অধিকারী, উপাধ্যক্ষ,পাকেরহাট সরকারি কলেজ এবং অন্যান্য শিক্ষকবৃন্দ ও কলেজ স্টাফ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD