সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:৪৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
রশিদ কাজীকে ইয়ারপুরের ৭নং ওয়ার্ডের মেম্বার হিসেবে এলাকাবাসী দেখতে চায় পানছড়িতে ৩ বিজিবির উদ্যোগে আর্থিক সাহায্য ও অনুদান প্রদান নৌকার প্রার্থী মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া মেয়র নির্বাচিত জাতির পিতার মাজার জিয়ারত করেছেন পূবাইল থানা আওয়ামীলীগ নেতারা মহেশপুর উপজেলার ১২ টি ইউনিয়ন -বিএনপির শীর্ষ নেতৃবৃন্দের সাথে জেলা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মহেশপুর ৫৮ বিজিবির অভিযানে ১২ কেজি রূপার গহনা জব্দ পঞ্চগড়ে নির্বাচন সুষ্ঠু অবাধ সংক্রান্তে পুলিশ সুপারের প্রেস ব্রিফিং বানারীপাড়ায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বিষ খাইয়ে হত্যার চেষ্টা বখাটে আটক পঞ্চম ধাপে ৭০৭ ইউপি নির্বাচন ৫ জানুয়ারি-সাভারে রয়েছে জটিলতা তৃতীয় ধাপে নওগাঁয় দুুই উপজেলার ২২ ইউনিয়নে নির্বাচনের সার্বিক প্রস্তুতি সম্পন্ন চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে
ময়মনসিংহে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী অধ্যাপক ডাঃ এম এ আজিজের আয়োজনে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে নেতা-কর্মী ও জনতার ঢল।।

ময়মনসিংহে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী অধ্যাপক ডাঃ এম এ আজিজের আয়োজনে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে নেতা-কর্মী ও জনতার ঢল।।

স্টাফ রিপোর্টার ঃ ময়মনসিংহ- ৪ সদর সংসদীয় আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যার্শী,জন ও কর্মীবান্ধব নেতা,সদরবাসীর বিশ্বাস ও আস্থার প্রতীক অধ্যাপক ডাঃ এমএ আজিজ এর আয়োজনে চর ঈশ্বরদিয়াস্থ তার নিজ বাসভবনে ২৩শে আগস্ট বৃহস্পতিবার দুপুরে ঈদ পূনর্মিলনী, জাতীয় শোক দিবস ১৫ই আগস্ট এবং ও ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল এবং জেলার আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উপস্থিতিতে বিশাল মিলন-মেলা অনুষ্ঠিত হয়।
উক্ত মিলন-মেলায় উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, পৌর মেয়র ইকরামুল হক টিটু,ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক লক্ষী নারায়ন মজুমদার,ভাইস-প্রিন্সিপাল আবুল হোসেন, বিএমএ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডাঃআ.ন.ম ফজলুল হক পাঠান, ডা: হরিমোহন পন্ডিত, ডা: আরচি দেবনাথ, বিএমএ ময়মনসিংহ জেলা সাধারন সম্পাদক ডাঃ এইচ.এ তারা গোলন্দাজ , ডা: এ কে এম আনিসুর রহমান, ডা: রনি সাহা,জেলা আওয়ামীলীগ নেতা এম এ কদ্দুছ, আবু সাঈদ দীন ইসলাম ফখরুল, শওকত জাহান মুকুল,শামছুল আলম, এ্যাডভোকেট ইমদাদুল হক সেলিম, আ’লীগ নেতা এম এ কদ্দুছ, আ’লীগ নেতা ফিরোজ আহমেদ, কোতুয়ালী আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমদাদুল হক মন্ডল,জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এডঃ নুরুজ্জামান খোকন,জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শাহ শওকত ওসমান লিটন, সহ-সভাপতি ও সদর উপজেলা উন্নয়ন পরিষদের সভাপতি ওয়াহিদুজ্জামান মমিলন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আনোয়ারুল হক রিপন, মহানগর যুবলীগের আহবায়ক শাহীনুর রহমান, যুবলীগ নেতা শামীম খোকন প্রমুখ।
অনুষ্ঠানে শোকের মাস কে যথাযথ সম্মান জানিয়ে জাতির পিতা শেখ মুজিবুর রহমানসহ ৭৫এর ১৫ই আগস্ট নিহত সকল শহীদ ও ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের আত্বার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এ সময়ে জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ বলেন,স্বাধীনতা চিকিৎসক পরিষদের মহাসচিব,ময়মনসিংহের কৃতি সন্তান, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের অন্যতম নেতা, দলীয় মনোনয়ন প্রত্যার্শী অধ্যাপক ডাঃ এম এ আজিজ দলীয় মনোনয়ন পেলে তার জনপ্রিয়তা ও ক্লীন ইমেজ ময়মনসিংহ-৪ সদরের এ আসনটি আওয়ামীলীগের দখলে রাখাসহ আগামীতে সদর আসনের প্রতিটি এলাকা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্ব উন্নয়নে এগিয়ে যাবে । অধ্যাপক ডাঃ এম এ আজিজের স্নেহধন্য ছোট ভাই ও জেলা জেলা যুবলীগের বিপ্লবী যুগ্ম আহবায়ক তরুন যুবনেতা এইচ এম ফারুকের সার্বিক ব্যবস্থাপনায় ও তত্বাবধানে আয়োজিত এই মিলন মেলায় এ ছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সদর বিভিন্ন এলাকার বীরমুক্তিযোদ্ধাবৃন্দ, ১৩ ইউনিয়ন ও ময়মনসিংহ পৌরসভা ২১টি ওয়ার্ডের আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের অংশগ্রহনে অনুষ্ঠানে নেতা-কর্মী ও সাধারন মানুষের উপস্থিতিতে মিলন-মেলাটি জনসমুদ্রে পরিণত হয়।

Please Share This Post in Your Social Media



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD