April 16, 2024, 4:56 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
ত্রিশালে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত দুস্থ, অসহায় পরিবারকে ঢেউটিন ও চেক বিতরণ নাগেশ্বরীতে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে চলছে জুয়ার আসর মুন্সীগঞ্জে বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ প্রতিনিধি ছেলে না ফেরার দেশে চলে গেলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর পিতার দাফন সম্পন্ন নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন গোদাগাড়ীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ চড়ক পুঁজা নিয়ে গোলযোগ প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবক নিহত পাইকগাছায় মটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত ; চালক আহত একজন কিডনি রোগীকে বাঁচানোর জন্য সাহায্যের আবেদন
টাঙ্গাইলের ধনবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ ; আহত ৩

টাঙ্গাইলের ধনবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ ; আহত ৩

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুর উপজেলার সীমান্তবর্তী ধনবাড়ী উপজেলার বাঘিল এলাকায় বাসের সাথে অটোভ্যানের ধাক্কায় স্কুলছাত্রীসহ চার জন নিহত ও ৩ জন আহত হয়েছে।
রবিবার (৩০ এপ্রিল) দুপুর একটার দিকে টাঙ্গাইল-জামালপুর সড়কের ধনবাড়ী উপজেলার ধোপাখালী ইউনিয়নের বাঘিল বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে।

এ ঘটনায় স্থানীয় বিক্ষুদ্ধ জনতা ঢাকা জামালপুর মহাসড়কে গাছের গুড়ি ফেলে ঘন্টাব্যপী সড়ক অবরোধ করে রাখে।
এঘটনায় দুই স্কুলছাত্রীসহ চারজন নিহত হয়েছে। আর এ ঘটনায় আহত হয়েছে অন্ততপক্ষে আরও তিনজন।
গুরুতর আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
নিহতরা হলেন বাঘিল উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর শিক্ষার্থী রশ্মি ও বিথী, গোপালপুরে হাদিরা এলাকার মোস্তফা, নরিল্যা এলকার হাকিম। প্রাথমিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায় নি। এঘটনা ঘটনার সাথে সাথেই বিক্ষুদ্ধ জনতা ঢাকা -জামালপুর মহাসড়কে গাছের গুড়ি ফেলে ঘন্টাব্যপী সড়ক অবরোধ করে রাখে।
খবর পেয়ে সহকারী পুলিশ সুপার মধুপুর সার্কেল ফারহানা আফরোজ জেমি, ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশিদ হীরা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসলাম হোসাইন,ধনবাড়ী থানার ওসি এইচ এম জসিম উদ্দিন, মধুপুর থানার ওসি মোহাম্মদ মাজহারুল আমীন বিপিএম, ধনবাড়ী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবীবুর রহমান সুমন, গোলাবাড়ী ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা বাবুল ঘটনাস্থল পরিদর্শন করেন।
পরে বিক্ষুদ্ধরা সড়ক অবরোধ তুলে নেন। যান চলাচল স্বাভাবিক হয়।
ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ এইচ এম জসিম উদ্দিন জানান, জামালপুরের সরিষাবাড়ী থেকে ছেড়ে আসা ঢাকাগামী জেএস পরিবহনের একটি যাত্রীবাহী বাস দুপুর পৌঁণে একটার দিকে উপজেলার বাঘিল বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।
এতে ঘটনাস্থলে দুইজন ও হাসপাতালে নেবার পথে আরও দুইজন মারা যান।
এ ঘটনায় অন্তপক্ষে আরও তিন জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। খবর পেয়ে থানার পুলিশ ও ধনবাড়ী ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা দ্রত ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়রা সহ আহতদের উদ্ধার করে প্রথমে মধুপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রেরণ করে।
সেখানে তাদের অবস্থা আশঙ্কাজনক হলে ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে স্থানান্তর করা হয়। ঘাতক বাসটি আটক করা হয়েছে।
এখনও হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD