রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১১:৫৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
পুনরায় নৌকা মার্কা পেয়ে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন সৈয়দ আহমেদ মাষ্টার কেশবপুরে চমক দেখিয়ে ১১টি ইউনিয়নে নৌকার প্রার্থী ঘোষনা নড়াইলে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত ও পুরস্কার বিতরণ করেন।এসপি প্রবীর কুমার রায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ভোঁপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা ১১ মাসে ঝিনাইদহ বিআরটিএ ও ট্রাফিক পুলিশের জরিমানা আদায় আড়াই কোটি টাকা নাচোলে কাগজ সত্যায়িত করতে ৩ কর্মদিবস! নড়াইলে কবিয়াল বিজয়সরকারের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন তানোরে সুজনের শীতবস্ত্র বিতরণ বানারীপাড়ায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালন বানারীপাড়ায় চুরি করতে গিয়ে জনতার হাতে আটক
আবাসিক হোটেলে অভিযান-২১ জন নারী ও পুরুষকে আটক করেছে পুলিশ!

আবাসিক হোটেলে অভিযান-২১ জন নারী ও পুরুষকে আটক করেছে পুলিশ!

হেলাল শেখঃ
গাজীপুরের সদর উপজেলার হোতাপাড়া এলাকায় আবাসিক হোটেল থেকে ২১ জন নারী ও পুরুষকে আটক করেছে পুলিশ।

গাজীপুরে নবাগত পুলিশ সুপার শামসুন্নাহারের আদেশ মোতাবেক হোতাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই নাজমুল হক নয়নের নেতৃত্বে আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করা হয়। এ সময় অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে ২১ জন নারী ও পুরুষকে আটক করেছেন পুলিশ।

বুধবার সন্ধ্যা থেকে গাজীপুর সিটি কর্পোরেশনের মাষ্টার বাড়ী জোৎনা পেট্টুল পাম্পের পাশে তাজমহল গ্যাষ্ট হাউজ ও বাংলাবাজার এলাকার শাপলা আবাসিক নামের হোটেল থেকে তাদেরকে আটক করা হয়।

এ বিষয়ে জয়দেবপুর থানার হোতাপাড়া পুলিশ ফাঁড়ির ইন্চার্জ এস আই নাজমুল হক নয়ন জানান, গাজীপুরের নবাগত পুলিশ সুপারের নির্দেশে আজ সন্ধ্যা থেকে রাত ৯ টা প্রর্যন্ত তাজমহল গ্যাষ্ট হাউজ ও শাপলা আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করা হয় ।

এ সময় অসামাজিক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে ৯জন নারী ও ১২জন পুরুষকে আটক করা হয়। আটক করে থানা থেকে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD