April 19, 2024, 12:58 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় জাতীয় শ্রমিকলীগের ৫৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় জাতীয় শ্রমিকলীগের ৫৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

গাইবান্ধা থেকেঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় শ্রমিক লীগের ৫৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় উপজেলা শ্রমিক লীগের আয়োজনে ৫৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালী, কেক কর্তন, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মূরালে পুষ্পমাল্য অর্পণ এবং বিশেষ দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় শ্রমিক লীগ উপজেলা শাখার সভাপতি গনেশ শীলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাইদুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিসেস আফরুজা বারী। এসময় বক্তা হিসেবে বক্তব্য রাখেন, গাইবান্ধা জেলা জতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক বাবু সুধাংশু কুমার রায়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা জতীয় শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হায়দার আলী, আহসান হাবিব রঞ্জু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কবির মুকুল,বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক রতন মিয়া, সুমন মিয়া প্রমূখ।

এসময় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন জাতীয় শ্রমিক লীগের ৫৪ বছরে রয়েছে নানা ইতিহাস, ঐতিহ্য, গৌরব, আন্দোলন, সংগ্রাম ও সফলতা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD