রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনকারী জড়িত অপরাধীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন মুন্সীগঞ্জ মিরকাদিমে ডিবি পুলিশের অভিযানে ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন গ্রেপ্তার করোনায় মানুষকে বাঁচাতে শেখ হাসিনা যখন যা দরকার সবই করছেন-অধ্যাপক ডাঃ এম এ আজিজ।। জনসেবার ইচ্ছা থেকেই ইউপি নির্বাচনে প্রার্থী হয়েছি- ত্রিশালের কাঁঠালে প্রার্থী ফাতেমা খাতুন।। অ্যাডভোকেট তালিকাভুক্তি হলেন সাংবাদিক তরিকুল ইসলামে ছোট ভাই ‘আবু সাহিদ’ বি‌ডি‌সি ক্রাইম বার্তার উপদ‌েষ্টা কে ফু‌লের শু‌ভেচ্ছা জানা‌লেন বি‌ডি‌সি ক্রাইম বার্তা প‌রিবার তারাকান্দায় প্রয়াত চেয়ারম্যানপুত্র শিশিরকে নৌকার মাঝি হিসাবে চান ভোটাররা। সরকারের ভিশন বাস্তবায়নে নিরলস প্রচেষ্টা চালাচ্ছেন চেয়ারম্যান উজ্জল। ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণকাজ উদ্বোধন করেছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক
ময়মনসিংহের বোররচরে প্রতিপক্ষকে ফাসাতে নিজের ঘরে আগুন দেওয়ার অভিযোগ

ময়মনসিংহের বোররচরে প্রতিপক্ষকে ফাসাতে নিজের ঘরে আগুন দেওয়ার অভিযোগ

মোঃ আরিফ রববানী ॥ ময়মনসিংহের সদরে প্রতিপক্ষের উপর প্রতিশোধ নিতে নিজের ঘরে নিজেই আগুন দেওয়ার অভিযোগ উঠেছে প্রভাশালী একটি ক্রিমিনাল প্রতিপক্ষের বিরুদ্ধে। উপজেলার ৩নং বোররচর ইউনিয়নের চর রাঘবপুর গ্রামে ঘটিত উক্ত ঘটনায় স্থানীয়দের মাঝে ব্যাপক তোলপাড় ও আলোড়ন সৃষ্টি হয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে-উপজেলার বোররচর ইউনিয়নের চর-রাঘবপুর গ্রামের নিরিহ দুলালের সাথে গরু-ছাগল সংক্রান্ত বিষয়াদি নিয়ে দীর্ঘ দিন ধরেই পাল্টা-পাল্টি চলছিল এলাকার আরেক প্রভাবশালী প্রতিপক্ষ কদম আলীর সাথে। কদম আলী তার প্রতিপক্ষ দুলালের উপর মামলা দিয়ে ও বিভিন্ন ষড়যন্ত্র এবং চক্রান্তে ব্যর্থ হয়ে আবারো দুলালের নামে মামলা দিতে গত ১৯ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যারাতে বাড়িঘরে আগুন লাগিয়ে দিলে আগুনে কদম আলী ১টি টিনের ঘর পুড়ে যায়। খবর পেয়ে কোতোয়ালী মডেল থানার এসআই মাহবুবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। স্থানীয়দের দাবী – কদম আলী তার প্রতিপক্ষ দুলাল কে ফাসাতে বাড়ি পোড়া মামলা দিতেই সে তার নিজের ঘরে আগুন দিয়ে এই কাহিনী সাজিয়েছে। অপরদিকে দুলালে শাশুরী প্রতিবেশী ছিদ্দিক আলীর স্ত্রী রমিজা খাতুন জানান, মিথ্যা মামলা দেয়ার জন্য তারা যে নিজ ঘরে আগুন লাগাবে এ ষড়যন্ত সে পুর্বেই আচ করতে পেরে এ ব্যাপারে চক্রান্তের আশংকা করে গত ২৪ জুন তিনি বাদী হয়ে কোতুয়ালী মডেল থানায় একটি জিডি দায়ের করেন যার নং-১৯২৬। রমিছার দাবী -সে জিডিতে উল্ল্যেখ করেছে তা অনেকটাই সঠিক হয়েছে।
দুলালের স্ত্রী আফরোজা অভিযোগ করেন – প্রভাবশালী কদম ও তার ছেলে জবেদ আলী প্রায়ই পুর্বশত্রুতার আক্রোশে তাদের উপর বিভিন্ন চক্রান্ত-ষড়যন্ত্র ছাড়াও বিভিন্ন হুমকি-ধামকি দিয়ে থাকে ও বিভিন্ন অজুহাতে কৌশলে ক্ষতি করার চেষ্টায় থাকে ও হঠাৎ কৌশলে ঝগড়ায় লিপ্ত হয়ে দুলালক নির্মমভাবে হাতুরী দিয়ে পিটানোর ফলে মারাত্নক আহত হলে তাকে দীর্ঘ ১৫দিন হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা করা হয় এএ ঘটনায় আফরোজা বাদী হয়ে কোতোয়ালী থানায় গত ৭ইজুন বাদী হয়ে মামল দায়ের করেন যার মামলা নং : ৫৩ অন্যদিকে মামলার আসামি কদম আলী ছেলে জবেদ আলী নিজেকে বাচাতে পাল্টা মামলা করে যার নং ৫৪। অথচ দুলাল ও জবেদ সম্পর্কে চাচাত-জেঠাত ভাই ও নিকটাত্নীয়। দুলালের শ্বাশুড়ি রমিছা বাদী হয়ে থানায় জিডি করার পর গত বৃহস্পতিবার জবেদ আলীদের নিজেদের বাড়ি আগুনে নিজেরা পুড়ানোর পর এবার জবেদ আলীরা প্রতিপক্ষ দুলালদের বিরুদ্ধে আবারো চক্রান্তমোলক ভাবে বাড়ীপুড়া মামলা করার প্রক্রিয়া চালাচ্ছে বলে জানা গেছে। অপরদিকে জবেদ আলীর দায়ের করা ৫৪নং মামলাটি লুটপাটের। সূত্র জানায়- প্রাথমিক তদন্তে পুলিশ মামলাটির কোন সত্যতা পায় নি।
এদিকে, দুলালকে হাতুড়ি দিয়ে পেটানোর অভিযোগে দুলালের স্ত্রী আফরোজার দায়ের করা মামলার ১৪ নং আসামি জামিনে মুক্তি পেয়ে দুলালের পরিবারের নামে চক্রান্তমোলক মামলা করার ষড়যন্ত্র করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে দুলালের শ্বাশুরী থানায় আরো একটি জিডি করেন।
দুলালের অভযোগ-তার প্রতিপক্ষ কদম ও তার ছেলে জবেদ আলী তাদের নামে বার-বার মিথ্যা মামলা দিয়ে তাদেরকে হয়রানী করেছেন। স্থানীয় গন্যমান্যরা -কদম ও দুলাল উভয় পক্ষের মধ্যকার দন্ধ নিরসনের মাধ্যমে স্থানীয় আইনশৃঙ্খলার উন্নয়ন এলাকার শান্তিপুর্ণ পরিবেশ তৈরীতে আইনশৃঙ্খলাবাহিনী ও প্রশাসনের জরুরী হস্তক্ষেপ দাবী করছেন।

Please Share This Post in Your Social Media



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD