রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১০:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
গণমাধ্যম কর্মী ও শিক্ষকসহ মধ্যবিত্তদের মানবেতর জীবনযাপন-হচ্ছে মানবাধিকার লঙ্ঘন পাইকগাছায় বিশ্ব খাদ্য দিবস ও জাতীয় ইঁদুর নিধন অভিযান উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত শৈলকুপায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে অর্ধশত আহত বাড়িঘার ভাংচুর মন্দিরে হামলা-ভাংচুরের প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন ঝিনাইদহে ভাতিজার লাঠির আঘাতে চাচা খুন তানোরের কাঁমারগা ইউপিতে এগিয়ে মসলেম সার্ক কালচারাল ফোরামের “গোল্ডেন জুবলী অ্যাওয়ার্ড-২০২১” পদক পেলেন সিনিয়র সাংবাদিক এস মিজানুল ইসলাম দেশ ও জাতির সংকটে রুদ্রের কবিতা হয়ে উঠেছে তারুণ্যের হাতিয়ার – স্বরণানুষ্টানে বক্তারা শক্তি দিয়ে নয় মানুষের ভালবাসা দিয়ে জয়ী হতে চাই – চেয়ারম্যান প্রার্থী আরেফিন চৌধুরীর গোদাগাড়ীতে নৌকার প্রার্থী সোহেলের পথ সভায় বৃষ্টি উপেক্ষা করে জনতার ঢল।
ডুমুরিয়ায় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত

ডুমুরিয়ায় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত

মারিয়া আফরিন পায়েল,ডুমুরিয়া,খুলনা॥
খুলনার ডুমুরিয়ায় জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার ১৪ টি ইউনিয়নে৪২ টি ওয়ার্ডে ৩৩৬টি এবং অতিরিক্ত ও ভ্রাম্যমান ১ টি মোট ৩৩৭ টি কেন্দ্রে ৬৭৪ জন সেচ্চাসেবকের মাধ্যমে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কেন্দ্রে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের উদ্ভোধন করেন স্বাস্থ্য ও প.প.কর্মকর্তা ডাঃ এ এস এম মারুফ হাসান।

উপজেলার ১৪ টি ইউনিয়নে ৬ থেকে ১১ মাস বয়সী ৩ হাজার ৪১৮ জন শিশুকে (এক লক্ষ আই ইউ)নীল রঙ্গের ভিটামিন এ প্লাস এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ২২ হাজার ৯৯৪ জন শিশুকে ( দুই লক্ষ আই ইউ) লাল রঙ্গের ভিটামিন এপ্লাস ক্যাপসুল খাওয়ানো হয়েছে। উপজেলা সাস্থ্য ও প. প. কর্মকর্তা ডাঃ এ এস এম মারুফ হাসান বলেন, ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে

৩৩৭ টি কেন্দ্র প্রতি কেন্দ্রে ২ জন করে সেচ্ছা সেবী এবং দ্বিতীয় সারির সুপার ভাইজার ২০ জন,সাস্থ্য সহকারী ৪৪,পরিবার কল্যাণ সহকারী ৫৮,সহকারী সাস্থ্য পরিদর্শক ১৬,সাস্থ্য পরিদর্শক ২,এস আই ১, এফ পি আই ১৩, এস এ সি এম ও(সাস্থ্য) ১৬, এস এ সি এম ও ( প,প) ১৩ এবং এফ ডাব্লিউ ভি ১৫ জন কর্মকর্তা দিনভর প্রতিটা কেন্দ্র পর্যবেক্ষনে নিয়জিত ছিলেন।

Please Share This Post in Your Social Media



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD