সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:০৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
মুন্সীগঞ্জে নদী তীর থেকে যুবকের মরদেহ উদ্ধার জেলা শিক্ষা অফিসারের মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয় পরিদর্শন। সিএসও’র সাথে উন্মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জ ইউনাইটেড কমাশির্য়াল ব্যাংক লিঃ এর শুভ উদ্ভোধন করেন পৌর মেয়র নাদের বখত্ গৌরনদীতে কলেজের নবনির্মিত ভবনের উদ্বোধণ গৌরনদীতে প্রশাসনের বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান পরিদর্শন আলোকদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে সাত্তার মাষ্টার কেন্দুয়ায় ভারপ্রাপ্ত এক প্রধান শিক্ষককের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ উঠেছে হরিপুরে আইন শৃংখলার মাসিক সভা অনুষ্ঠিত হরিপুরে কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ
দক্ষিণ মধ্যম হালিশহর পুলিশ ফাড়িতে কমিউনিটি পুলিশিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

দক্ষিণ মধ্যম হালিশহর পুলিশ ফাড়িতে কমিউনিটি পুলিশিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ খলিলুর রহমান, সিনিয়র স্টাফ রিপার্টার ঃ

চট্টগ্রাম জেলার বদর থানার ৩৮নং ওয়ার্ডের টকর মোড় দক্ষিণ মধ্যম হালিশহর পুলিশ ফাড়িতে ০১ জুলাই ২০১৮ইং রোজ রবিবার সকাল ১০:০০ ঘটিকার সময় কমিউনিটি পুলিশিং ও আইনশংখলা নিয়ন্ত্রনকল্প মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩৮নং ওয়ার্ডর কাউন্সিলর জনাব গোলাম মোহাম্মদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মইনুল ইসলাম, অফিসার ইনচার্জ বদর থানা। সভায় সভাপতিত্ব করেন এস,আই আরমান হোসেন, বদর থানা। সহযাগিতায় ছিলেন এ,এস,আই শরিফুল ইসলাম, এ.এস.আই শরীফ, এ.এস.আই আল-আমীন, ৩৮নং ওয়ার্ডর মেম্বার হিসাব উপস্থিত ছিলেন, মোঃ মঞ্জুর কাদের, মোঃ জামাল, মোঃ জহুর, মোঃ বাদশা, মোঃ ইসহাক, মোঃ হাসেম, মোঃ ইমতিয়াজ, ৩৮নং ওয়ার্ড যুবলীগর সভাপতি মোঃ আজিমআরা উপস্থিত ছিল এলাকার বিশিষ্ট গন্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীগণ।

সভায় প্রধান অতিথি ৩৮নং ওয়ার্ড কাউন্সিলর জনাব গোলাম মোহাম্মদ চৌধুরী তার বক্তব্য বলেন, আমার ওয়ার্ডর জমিদার/ বাড়িওয়ালাদের উদ্দেশ্য করে বলছি যারা, বাড়ি ভাড়া দেওয়ার সময় ভাড়াটিয়াদের সঠিক ঠিকানা সংরক্ষণ পূর্বক স্থানীয় থানা / পুলিশ ফাঁড়িতে জমা দিতে হবে এবং আমার এলাকায় সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ, ইয়াবামুক্ত সমাজ গড়ে তোলার জন্য এলাকার সকলর প্রতি সহযাগিতা কামনা করছি এবং আমার এলাকায় কোন ধরনের অপরাধীকে প্রশ্রয় দেওয়া হবে না।

বিশষ অতিথি হিসেবে সভায় বক্তব্য রাখেন বদর থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মইনুল ইসলাম। আমার থানা এলাকায় সকল জমিদার/ বাড়িওয়ালাদের উদ্দেশ্য করে বলেন যারা, বাড়ি ভাড়া দেওয়ার সময় ভাড়াটিয়াদের সঠিক ঠিকানা সংরক্ষণ পূর্বক স্থানীয় থানা / পুলিশ ফাঁড়িত জমা দিতে হবে এবং আমার এলাকায় সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ, ইয়াবামুক্ত সমাজ গড়ে তুলতে আমি এলাকার বিশিষ্টজনদের সহযাগিতা কামনা করছি। আমার এলাকায় কোন ধরণের অপরাধীকে প্রশ্রয় দেওয়া হবে না। আমার মাবাইল নাম্বার দিয়ে গেলাম কোথাও কোন অপরাধ সংঘটিত হলে সরাসরি আমাকে ফোন করে জানাবেন আমি তাৎক্ষণিকভাব যথাযথ ব্যবস্থা গ্রহণ করিব।

উক্ত সভার সভাপতি এস.আই আরমান হোসেন বক্তাদর বক্তব্য সমর্থন করে সংক্ষিপ্ত বক্তব্য দিয়ে সভার কার্য সমাপ্ত ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD