সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
আলোকদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে সাত্তার মাষ্টার কেন্দুয়ায় ভারপ্রাপ্ত এক প্রধান শিক্ষককের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ উঠেছে হরিপুরে আইন শৃংখলার মাসিক সভা অনুষ্ঠিত হরিপুরে কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের অভিযানে এলজি, টিভি,ল্যাপটপ,হাতঘড়িসহ তিন চোর আটক।। মানুষকে বিবস্ত্র ও হয়রানি না করতে ময়মনসিংহে হিজরাদের প্রতি ওসি কামালের আহবান। পেশাগত দক্ষতা অর্জন ব্যতীত প্রকৃত সাফল্য অর্জন সম্ভব নয়। ইঞ্জিঃ মোঃ আতিকুর রহমান,ICT4E এ্যাম্বাসেডর,বগুড়া । পানছড়িতে নবাগত ইউএনও’র সাথে মৎস্যজীবীলীগের সৌজন্য সাক্ষাত ময়মনসিংহ নগরীকে নিরাপদ রাখতে পুলিশের রাত্রিকালীন অভিযান।। ময়মনসিংহে ওজনে কম দেওয়ায় সওদাগর ফিলিং স্টেশনকে ১লক্ষ টাকা জরিমানা।।
আশুলিয়ায় এক নারী পোশাক শ্রমিকের ঝুঁলন্ত লাশ উদ্ধার

আশুলিয়ায় এক নারী পোশাক শ্রমিকের ঝুঁলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ
ঢাকার আশুলিয়ায় মিম আক্তার (২০) নামের এক নারীর ঝুঁলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার গভীর রাতে আশুলিয়ার অন্ধকলোনি এলাকার রহমান হাজ্বীর ভাড়া বাসা থেকে এ লাশ উদ্ধার করা হয়।

জানা গেছে, নিহত মীম আক্তার নওগাঁ জেলার উলিপুর গ্রামের মৃত বেল্লাল হোসেনের মেয়ে এবং তার স্বামী সজিব হোসেন (২৫) লক্ষীপুর জেলার রামগঞ্জ থানার সোনাপুর গ্রামের মোঃ মনির হোসেনের ছেলে। তারা স্বামী-স্ত্রী দুইজনই অনন্ত গার্মেন্টসে চাকুরী করতেন।

এ ব্যাপারে নিহতের মা কিরণ বেগম অভিযোগ করে বলেন, দুই বছর আগে আমার মেয়ের সাথে সজিবের সম্পর্কের মাধ্যমে বিয়ে হয়। এরপর
সজিব প্রায় সময় নেশাগ্রস্থ্য থাকতো এবং ক্যারাম ও জুয়ায় আসক্ত ছিলো। বিয়ের আগে আমার মেয়ে তা জানত না। বিয়ের পর থেকেই সজীব নেশা ও জুয়ার টাকার জন্য আমার মেয়েকে মারধর করত।

শনিবার গভীর রাতে সজিবের মা আমাকে ফোন করে বলে আপনার মেয়ে আত্মহত্যা করেছে। কিন্তুু আমার মেয়ে আত্মহত্যা করতেই পারে না। তার ৯ মাসের একটি শিশু সন্তান রয়েছে। সজিব ও তার মা মিলে আমার মেয়েকে হত্যা করে ঘরে অাড়ার সাথে ঝুঁলিয়ে রেখে আত্মহত্যার নাটক সাজানোর চেষ্টা করছে। আমি আমার হত্যাকারীর বিচার চাই পুলিশ প্রশাসনের কাছে। হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ শাহিনুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়ণা তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর রিপোর্ট পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD