April 19, 2024, 7:10 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
বাগেরহাটে আইডিইবি নবনির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠিত

বাগেরহাটে আইডিইবি নবনির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক বাগেরহাট : বাগেরহাটে ইনষ্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স (আইডিইবি) ত্রিবার্ষিক জেলা কমিটির নবনির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ সাধারণ সভা খন্দকার আব্দুস সালামের সভাপতিত্বে সড়ক ও জনপথ এর আই বি ভবনে গতকাল রবিবার রাতে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ইঞ্জিনীয়ার মোঃ আমজাদ হোসেন শপথ বাক্য পাঠ করান। সভায় বক্তব্য রাখেন নির্বাচন কমিশনার সনৎ কুমার সাহা, সহ-সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক মতিউর রহমান, যুগ্ম সম্পাদক প্রান্ত রাহা, অর্থ সম্পাদক আনিসুর রহমান, জনসংযোগ ও প্রচার সম্পাদক মো. শাহজাহান খান, চাকুরী বিষয়ক সম্পাদক সব্যসাচী রায়, গ্রন্থাগার ও দপ্তর সম্পাদক মো. নাসির উদ্দিন হাওলাদার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সাইফুল ইসলাম, মহিলা ও পরিবার কল্যান সম্পাদক সঞ্চিতা রানী রায় প্রমুখ।
সভায় বক্তারা ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিভিন্ন পেশাগত সমস্যা সমাধান সহ দেশ ও জাতির কল্যানে কাজ করার অঙ্গিকার ব্যাক্ত করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD