মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৫:৫৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
রাজশাহী জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের ভোট স্থগিত গাজীপুরে চোলাই মদ বিক্রির সময় নারীসহ গ্রেফতার দুই অপরাধ ধামাচাপা দিতে ৩৭ নং ওয়ার্ড কাউন্সিলরের সাংবাদিক সম্মেলন নবীগঞ্জে বাসের ধাক্কায় অটোরিকশার চালকসহ দুইজন নিহত কুসিক নির্বাচনে প্রার্থী হলেন সিআইপি এমরান খান আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আশুলিয়ায় কুকুরের মাংস দিয়ে বিরায়ানী বিক্রির অভিযোগে ১ জন আটক পাইকগাছা থানার আসাদুজ্জামান ও মোঃ নাসির উদ্দিন খুলনা জেলা শ্রেষ্ট কর্মকর্তা নির্বাচিত যে কোন দুর্যোগে সিপিপি’র কর্মীরা জীবন বাজী রেখে মানুষের কল্যানে কাজ করেন- এমপি- বাবু খুলনার দক্ষিঞ্চালে মৌসুমের শুরুতেই ভাইরাসে মরে যাচ্ছে চিংড়ি মাছ; দুশ্চিন্তায় চাষিরা
সেনবাগে পিকনিকের গাড়ীতে সন্ত্রাসী হামলা ‘আহত ৫

সেনবাগে পিকনিকের গাড়ীতে সন্ত্রাসী হামলা ‘আহত ৫


রফিকুল ইসলাম সুমন (সেনবাগ -নোয়াখালী)

নোয়াখালীর সেনবাগে কানকিরহাট বাজারে পিকআপবাহী স্কুল ছাত্রদের পিকনিকের একটি গাড়ীতে সন্ত্রাসী হামলায় ৫ স্কুলছাত্র গুরুতর আহত হয়েছে। আহতদেরকে স্হানীয় লোকজন উদ্ধার করে সেনবাগ সরকারী হাসপাতালে ভর্তি করা হয়। রক্তাক্ত জখমকৃত আঠিয়া বাড়ীর জাফর আহম্মদের পুত্র ও কানকিরহাট উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্র রবিউল হোসেন (১৫), একই গ্রামের মো: সেলিমের পুত্র ৮ম শ্রেনীর ছাত্র শাহাদাত হোসেন রাসেল (১৫), কেশারপাড় গ্রামের সফিউল্যাহর পুত্র ও একই শ্রেনীর আরমান (১৫) কে সেনবাগ সরকারী হাসপাতালে ভর্তি ও মাসুম এবং রিয়াদ নামের দুই ছাত্র স্হানীয় ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন ছাত্ররা জানান, গতকাল দুপুরে ১০/১২ ছাত্র একটি পিকআপ যোগে কোম্পানীগন্জের মুছাপুরে পিকনিকের উদ্দেশ্যে রওনা দিলে কানকিরহাট মধ্যবাজারে জ্যামে পড়ে। পেছনে থাকা একটি সিএনজির ড্রাইভার অব্যাহতভাবে হরন বাজাতে থাকে। এসময় তাকে বারন করলে সে গাড়ীতে হামলা চালায়। এসময় স্হানীয় ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা বেলাল ভূঁঞা বিষয়টি মীমাংসা করে দেয়। যানচলাচল শুরু হলে কানকিরহাট চৌরাস্তায় দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে ড্রাইভার সোহাগ ও তুহিনের নেতৃত্বে ৮/১০ সন্ত্রাসী পুনরায় ওই পিকআপে হামলা চালায় এবং ছাত্রদেরকে বেদড়ক পিঠিয়ে রক্তাক্ত জখম করে।
ছাত্রদের ওপর অতর্কিতে হামলার ঘটনায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা বেলাল ভূঁঞা,সাবেক চেয়ারম্যান আবদুল হক,বাজারের ব্যবসায়ী,অভিভাবক, শিক্ষক ও সহপাঠিরা ন্যাক্কারজনক ঘটনার নিন্দা জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD