বুধবার, ১৮ মে ২০২২, ০৯:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
শৈলকুপায় জমি নিয়ে বিরোধ সংঘর্ষে ১৫ জন আহত নওগাঁর আত্রাইয়ে শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস পালিত বিয়ের জন্য চাপ দেয়ায় সুজানগরে স্কুলছাত্রীর আত্মহত্যা পাইকগাছায় জোড় পূর্বক গৃহবধূকে ধর্ষনের চেষ্টা;গণ পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ পাইকগাছায় নার্সারীতে জোড় কলম তৈরীতে ব্যাস্ত সময় পার করছে শ্রমিকরা সুজানগরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মুন্সীগঞ্জে আ’লীগের আলোচনা সভা ও র‌্যালী পঞ্চগড়ে কাঁচা চা পাতার ন্যায্যমূল্যের দাবিতে সভা ময়মনসিংহ জেলায় শ্রেষ্ঠ এসিল্যান্ড জিন্নাত শহীদ পিংকি শেখ হাসিনা দেশে ফিরে এসেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে-ত্রিশালে নয়ন
নগরীর খুলনা আবাসিক হোটেলে যুবক খুনের ঘটনায় কথিত প্রেমিকা তানিয়া গ্রেফতার : ২ দিন রিমান্ডে

নগরীর খুলনা আবাসিক হোটেলে যুবক খুনের ঘটনায় কথিত প্রেমিকা তানিয়া গ্রেফতার : ২ দিন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক।।। খুলনাঃ
নগরীর পিকচার প্যালেস মোড়স্থ আবাসিক হোটেল আজমল ইন্টারন্যাশনালের কক্ষে যুবক খুনের ঘটনায় কথিত প্রেমিকা মরিয়ম ওরফে তানিয়া (২২) কে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার তাকে ৭ দিনের রিমান্ড আবেদনসহ আদালতে সোপর্দ করা হলে অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম সুমি আহমেদ ২ দিনের পুলিশ রিমান্ডের আদেশ দিয়েছেন। পুলিশ সূত্রে জানা যায় ইনসান মোল্লা হত্যাকান্ডের ঘটনায় সোমবার গভীর রাতেই তানিয়কে তাঁর গ্রামের বাড়ি নড়াইলের কালিয়া উপজেলার নাঙ্গুলিয়া থেকে গ্রেফতার করা হয় । তানিয়ার সাথে ইনসানের প্রেমের সম্পর্ক ছিল বলে পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে। একই সাথে হোটেলে উঠে হত্যাকান্ডের পর তানিয়া পালিয়ে যায় বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এর আগে সোমবার বিকেলে তানিয়াকে আসামি করে সদর থানায় মামলা করেন ইনসানের বড় ভাই তৌরুত মোল্লা। মামলায় অজ্ঞাত আরও ৫/৬ জনকে আসামি করা হয়েছে।
গত ২১ জুন তাঁরা এক সঙ্গে ওই হোটেলে ওঠে। হত্যাকান্ডের সঙ্গে অন্য কেউ জড়িত আছে কিনা বা কেন হত্যা করা হয়েছে তা এখনও জানা যায়নি। রিমান্ডে জিজ্ঞাসাবাদের পর হত্যাকান্ডের রহস্য জানা যাবে বলে জানান তিনি।
উল্লেখ্য, নিহত ইনসান মোল্লার (২৭) বাড়ি নড়াইলের কালিয়া উপজেলার চাঁচুড়ি গ্রামে। তিনি ওই এলাকার ইঞ্জিল মোল্লার ছেলে। প্রায় ৭ মাস আগে বিয়ে করেন তিনি। তবে দেড় বছর ধরে পরকীয়ায় আসক্ত ছিলেন। গত ২১ জুন তিনি বাড়ি থেকে নিখোঁজ হলে পরদিন ২২ জুন ওই ঘটনায় পরিবারের পক্ষ থেকে কালিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। গত সোমবার দুপুরে ওই হোটেলের পঞ্চম তলায় ৫০২ নম্বর কক্ষ থেকে অর্ধগলিত অবস্থায় ইনসানের লাশ উদ্ধার করে পুলিশ। লাশটি উলঙ্গ অবস্থায় কক্ষের বক্স খাটের নিচে লুকানো ছিল। তাঁর মুখ ও যৌনাঙ্গ আগুন দিয়ে পোড়ানোসহ হাত-পা বাঁধা অবস্থায় ছিল। খুলনায় একটি লাশ পাওয়া গেছে শুনে ইনসানের ভাই এসে লাশটি সনাক্ত করেন। এদিকে লাশ উদ্ধারের পর সদর থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য হোটেলের ম্যানেজারসহ যে দু’জনকে আটক করেছিলেন তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD