মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:৩০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আশুলিয়ায় কুকুরের মাংস দিয়ে বিরায়ানী বিক্রির অভিযোগে ১ জন আটক পাইকগাছা থানার আসাদুজ্জামান ও মোঃ নাসির উদ্দিন খুলনা জেলা শ্রেষ্ট কর্মকর্তা নির্বাচিত যে কোন দুর্যোগে সিপিপি’র কর্মীরা জীবন বাজী রেখে মানুষের কল্যানে কাজ করেন- এমপি- বাবু খুলনার দক্ষিঞ্চালে মৌসুমের শুরুতেই ভাইরাসে মরে যাচ্ছে চিংড়ি মাছ; দুশ্চিন্তায় চাষিরা বিরামপুরে বোরো ধান সংগ্রহে উন্মক্ত লটারির মাধ্যমে কৃষক নির্বাচন ঝিনাইদহে মেয়র প্রার্থীর ব্যবসা প্রতিষ্ঠানে হামলার প্রতিবাদে শান্তি মিছিল নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ফেনসিডিল সহ আটক ১ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্ভোধন ধামইরহাটে র‌্যাবের অভিযানে গাঁজাসহ ব্যবসায়ি আটক
চৌকিদার বাহিনীর হামলায় থানার ওসি’সহ আহত ১৫ জন পুলিশ

চৌকিদার বাহিনীর হামলায় থানার ওসি’সহ আহত ১৫ জন পুলিশ

নিজস্ব প্রতিবেদকঃ
ভোলার লালমোহন ও তজুমদ্দিন থানার চুরি ও মাদক মামলার আসামী আটক করে থানায় নেয়ার সময় চৌকিদারের নেতৃত্বে তজুমদ্দিন থানার ওসিসহ পুলিশের উপর হামলার ঘটনা ঘটে। এতে ওসিসহ ১৫ জন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। আটককৃত আসামী মিরাজ লালমোহন চরছকিনা গ্রামের আব্দুল মোতালেবের ছেলে।

এ বিষয়ে থানা ও প্রত্যক্ষদর্শি সুত্রে জানা গেছে, ২৯ জুন, শুক্রবার বেলা ১১ টার সময় তজুমদ্দিন উপজেলার নতুন বাজার এলাকা থেকে চুরি যাওয়া মোবাইলসহ আসামী মিরাজ মাতাব্বর (৩০) কে আটক করে পুলিশ। থানায় নিয়ে আসার সময় দক্ষিণ খাসের হাট বাজারে এলে আসামীর শশুর ছায়েদুল হক ছাদু চৌকিদারের নেতৃত্বে তার ছেলেরা জামাতা মিরাজকে ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায়। এ সময় তারা আসামী ছিনিয়ে নেয়ার জন্য ওসিসহ চার পুলিশের উপর লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালায়। পরে স্থানীয়রা এগিয়ে এসে চৌকিদার গ্রুপকে প্রতিহত করে। এ সময় চৌকিদার গ্রুপের হামলায় তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ ফারুক আহমেদ, এসআই মনিরুজ্জামান, এসআই জসিম উদ্দিন, কনস্টেবল মাহমুদ, লিটন, আমির হোসেন, নোমান, জামাল, জসিম, মাকসুদসহ ১৫জন আহত হয়। আহতদেরকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

থানা সুত্র আরো জানায়, আটককৃত মিরাজের বিরুদ্ধে নেশা খাইয়ে চুরি, চোরা চালান, মাদক ব্যবসা, জাল নোট ব্যবসা ও অস্ত্র আইনে লালমোহন ও তজুমদ্দিন থানায় ৫টি মামলা রয়েছে। গত ২৭ মে রাতে শম্ভুপুর খাসেরহাট এলাকার জামাল উদ্দিন মাষ্টারের ঘরে রাতের বেলায় নেশা জাতীয় দ্রব্য খাইয়ে নগদ ৩৫ হাজার টাকা, মোবাইলসহ বিভিন্ন মামলামাল নিয়ে যায়। এঘটনায় জামাল মাষ্টার বাদী হয়ে মামলা দায়ের করলে মোবাইলসহ মিরাজকে আটক করা হয়। আটককৃত মিরাজ লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চরছকিনা গ্রামের আব্দুল মোতালেবের ছেলে।
অনেকেই এ বিষয়টি নিয়ে হাসিহাসি করে বলছিলো, যে চৌকিদার বাহিনীর হামলায় থানা পুলিশের ওসিসহ এত পুলিশ আহত হয়েছেন!

শুক্রবার সে খাসেরহাট নতুন বাজার শশুড় বাড়ির এলাকায় চুরি করা মোবাইল বিক্রি করতে আসলে পুলিশ তাকে আটক করে। এদিকে পুলিশের উপর হামলার ঘটনায় ছাদু চৌকিদার, তার ছেলে ফরিদ, সেলিম ও কামালসহ ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫০ জনকে আসামী করে এসআই মনিরুজ্জামান বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলা নং ১৪, তারিখ ২৯/৬/২০১৮ ইং।

এ বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ ফারুক আহমেদ, আসামী নিয়ে আসার সময় খাসেরহাট বাজারে ছাদু চৌকিদার দলবল নিয়ে আসামী ছিনিয়ে নেয়ার উদ্দেশ্যে পুলিশের উপর হামলা করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নতুনবাজার/হেলাল শেখ

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD