মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৫:৫৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
রাজশাহী জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের ভোট স্থগিত গাজীপুরে চোলাই মদ বিক্রির সময় নারীসহ গ্রেফতার দুই অপরাধ ধামাচাপা দিতে ৩৭ নং ওয়ার্ড কাউন্সিলরের সাংবাদিক সম্মেলন নবীগঞ্জে বাসের ধাক্কায় অটোরিকশার চালকসহ দুইজন নিহত কুসিক নির্বাচনে প্রার্থী হলেন সিআইপি এমরান খান আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আশুলিয়ায় কুকুরের মাংস দিয়ে বিরায়ানী বিক্রির অভিযোগে ১ জন আটক পাইকগাছা থানার আসাদুজ্জামান ও মোঃ নাসির উদ্দিন খুলনা জেলা শ্রেষ্ট কর্মকর্তা নির্বাচিত যে কোন দুর্যোগে সিপিপি’র কর্মীরা জীবন বাজী রেখে মানুষের কল্যানে কাজ করেন- এমপি- বাবু খুলনার দক্ষিঞ্চালে মৌসুমের শুরুতেই ভাইরাসে মরে যাচ্ছে চিংড়ি মাছ; দুশ্চিন্তায় চাষিরা
চিকিৎসায় নয় নির্বাচনে সেনায় আস্থা কেন : তোফায়েল

চিকিৎসায় নয় নির্বাচনে সেনায় আস্থা কেন : তোফায়েল

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে বাণিজ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, ‘বঙ্গবন্ধু মেডিকেল এবং সিএমএইচ সেনাবাহিনী দ্বারা পরিচালিত। বিএনপি সবসময় নির্বাচনে সেনাবাহিনী চায়, কিন্তু সেনাবাহিনী দ্বারা পরিচালিত হাসপাতালে তাদের ভরসা নেই। এটি কেন?

তিনি বলেন, আমি বুঝি না একজন অসুস্থ মানুষ তার পছন্দের হাসপাতাল না হওয়ায় চিকিৎসা না নিয়ে সময়ক্ষেপণ করেন কিভাবে? অসুস্থ রোগীকে তো যে হাসপাতালে নেবেন সেখানেই যাওয়ার কথা।

আজ সোমবার সচিবালয়ে নিজ কার্যালয়ে কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ঈদকে কেন্দ্র করে আওয়ামী লীগের যে তৎপরতা ছিল অন্য কোনো দলের সে তৎপরতা চোখে পড়েনি মন্তব্য করে তোফায়েল আহমেদ বলেন, এবারের ঈদ ভালো হয়েছে। হাজার হাজার মানুষ গ্রামে গেছেন। সরকারের সামর্থ্য অনুযায়ী আমরা সাহায্য করেছি। অনেকে মনে করেন, সামনে নির্বাচন তাই সাহায্য-সহযোগিতা করেছি। এটা ঠিক না। আমি প্রতি বছরই সামর্থ্য অনুযায়ী সাহায্য-সহযোগিতা করি।

মন্ত্রী আরও বলেন, যারা আগামী নির্বাচনে প্রার্থী হবেন তারাও এলাকায় যাননি। কেন এটি হলো তা আমি জানি না।

এবার নিত্যপণ্যের দাম সহনীয় ছিল উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, গ্রামের মানুষ আমাকে বলেছেন, এবার নিত্যপণ্যের দাম সহনীয় ছিল। রোজার সময় এত পণ্যের মজুত রেখেছি যার ফলে দাম বাড়েনি।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD