মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৫:১২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
গাজীপুরে চোলাই মদ বিক্রি সময় নারীসহ গ্রেফতার দুই অপরাধ ধামাচাপা দিতে ৩৭ নং ওয়ার্ড কাউন্সিলরের সাংবাদিক সম্মেলন নবীগঞ্জে বাসের ধাক্কায় অটোরিকশার চালকসহ দুইজন নিহত কুসিক নির্বাচনে প্রার্থী হলেন সিআইপি এমরান খান আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আশুলিয়ায় কুকুরের মাংস দিয়ে বিরায়ানী বিক্রির অভিযোগে ১ জন আটক পাইকগাছা থানার আসাদুজ্জামান ও মোঃ নাসির উদ্দিন খুলনা জেলা শ্রেষ্ট কর্মকর্তা নির্বাচিত যে কোন দুর্যোগে সিপিপি’র কর্মীরা জীবন বাজী রেখে মানুষের কল্যানে কাজ করেন- এমপি- বাবু খুলনার দক্ষিঞ্চালে মৌসুমের শুরুতেই ভাইরাসে মরে যাচ্ছে চিংড়ি মাছ; দুশ্চিন্তায় চাষিরা বিরামপুরে বোরো ধান সংগ্রহে উন্মক্ত লটারির মাধ্যমে কৃষক নির্বাচন
আশুলিয়ায় দুর্বৃত্তদের ছুরিঘাতে সাবেক সেনা সদস্যের মৃত্যু

আশুলিয়ায় দুর্বৃত্তদের ছুরিঘাতে সাবেক সেনা সদস্যের মৃত্যু

হেলাল শেখঃ
ঢাকার আশুলিয়ার গাজীরচটে কবরস্থান রোডে দুর্বৃত্তদের ছুরিঘাতে সেনাবাহিনীর সাবেক সার্জেন্ট আরিফুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় নিহতরে স্ত্রী বিউটি আক্তার জুঁই অজ্ঞাতদের আসামী করে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন।

সোমবার ভোর রাতে ঢাকা ক্যান্টেমেন্টর সামরিক হাসপাতালে চিকিৎসাদীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহতরে মরদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

জানা গেছে, নিহত সেনা সদস্য আরিফুল ইসলাম গোপালগঞ্জ সদর থানার চন্দ্রদিগুলী গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে।বর্তমানে তিনি পরিবারসহ আশুলিয়ার কবরস্থান রোডে এনামুল হকের বাড়িতে ভাড়া থাকতেন।

নিহতের ভাই তরিকুল ইসলাম মুঠোফোনে জানান, আরিফুল ইসলাম এখানে বেসরকারি একটি বহুতল নির্মানাধীন ভবনের তত্ত্ববোদায়ক হিসেবে দায়িত্বে ছিলেন। পাশাপাশি ভবনের জন্য বালু ও পাথর সরবরাহ করে আসছিলো।

গত শনিবার রাত আনমান আড়াইটার দিকে কেউ ফোন করে জানায়, কাজের জন্য বালু এসেছে। ফলে তিনি বের হয়ে সেখানে যান। পরে ভোরে তাকে গুরুতর আহত অবস্থায় পথচারীরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তার সারা শরীরের আঘাতে চিহৃ রয়েছে ও পেঠে ছুরিঘাত করা হয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই মো. নয়ন ভুইয়া জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে কোন ছিনতাইয়ের ঘটনা না। তবে কোন পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটতে পারে। এ ব্যাপারে তদন্ত শেষ না হওয়া পযন্ত নিশ্চিত করে বলা যাচ্ছে না।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল আউয়াল জানান, নিহতের স্ত্রী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। সেই রাতে যে নম্বরগুলো থেকে ফোন এসেছিলো, তাদের খোঁজ খবর নেয়া হচ্ছে। পাশাপাশি বিভিন্ন বিষয় মাথায় রেখে মামলাটি দ্রুত তদন্ত করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD