মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
জয়পুরহাটে র‌্যাবের অভিযানে ২ শত ৬৮ বোতল ফেন্সিডিলসহ আটক-২ হাজারো নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত নৌকার মাঝি মাসুম ভূঁইয়া আশুলিয়ার এনায়েতপুরে এক যুবককে শ্বাসরোধ করে খুন কিশোর গ্যাং কর্তৃক খুন ধর্ষণসহ বাড়ছে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড সাংবাদিক লিটন’সহ গণমাধ্যমের সবাইকে “অভিনন্দন ও শুভেচ্ছা” নওগাঁয় ফিটনেস লাইসেন্স ছাড়াই কারথানায় তৈরি হচ্ছে নারিকেল তেল কালীগঞ্জে মুক্তিযোদ্ধার সন্তান সেজে হয়রানি, প্রতিবাদে গ্রামবাসীর সংবাদ সম্মেলন ও ঝটিকা মিছিল ফুলবাড়িয়ায় প্রতিবন্ধি শিক্ষার্থীরা পেল গিফট বক্স নড়াইলে অস্ত্র মামলায় যাবজ্জীবন র‌্যাব-১২’র অভিযানে পাবনার ভাঙ্গুড়ায় গাঁজাসহ ০৩ জন মাদক কারবারী আটক
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভেঙ্গে পড়েছে শিক্ষা ব্যবস্থা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভেঙ্গে পড়েছে শিক্ষা ব্যবস্থা

ভিসির অনিয়মের পাহাড়-১
গোপালগঞ্জ প্রতিনিধি : জাতির পিতার নামাস্কিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় তার প্রতিষ্ঠার মাত্র ৬ বছরের একাডেমিক কার্যক্রমে ৭টি অনুষদ এবং ২টি ইনস্টিটিউটের অধীনে ৩১টি বিভাগ নিয়ে এখন দক্ষিণ বাংলায় সর্ববৃহৎ বিদ্যা পিঠে পরিনত হলেও বর্তমানে বিভিন্ন প্রশাসনিক ও অবকাঠামোগত দুর্বলতা, অত্যাধিন শিক্ষার্থী চাপ এবং ভর্তিতে অনিয়ম অর্থ বানিজ্য অযোগ্য শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারী নিয়োগ এবং উপাচার্যের চারিত্রিক দুর্বলতা ও স্বেচ্চাচারিতা বিশ্ববিদ্যালয় কার্যক্রমকে মারাত্মক ভাবে ব্যাহত করছে।
সম্প্রতি ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিনের বিরুদ্ধে ঝিলিক নামক একজন এতিম মহিলার সঙ্গে অবৈধ সম্পর্কের বিষয় নিয়ে বেশ আলোড়ন সৃষ্ট হয় জেলা জুড়ে। ঝিলিক নামে ওই মহিলাটি তার একমাত্র কন্যা সন্তানের জনক হিসেবে ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিনকে দায়ী করেন। পরে অবশ্য ওই মহিলা চাকুরির প্রলোভনে সংবাদ সম্মেলন করে তার ভুল স্বীকার করেন। কিন্তু সংবাদ সম্মেলন পরবর্তী ওই গরীব মহিলাটি উপস্থিত প্রায় ৩০/৩৫ জন স্থানীয় সাংবাদিককে দু‘হাজার টাকা করে সম্মানি প্রদান করেন। যা সত্যিই হাস্যকর। এছাড়া ওই মহিলার বিরুদ্ধে ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিন কোন মানহানি মামলা পর্যন্ত করেননি। এ বিষয় গুলোকেই অনেকে মনে করছেন উক্ত নারীর সঙ্গে ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিনের অবৈধ প্রণয় এবং সন্তান জন্মদানের ব্যাপারে নীরব সাক্ষী।
এ ছাড়া কিছু দিন আগে এক মহিলা কর্মকর্তার অযোগ্য স্বামীকে চাকুরী প্রদানের আশ্বাসে ওই মহিলার সঙ্গে ভিসির অবৈধ সম্পর্কের বিষয়টি জনসমক্ষে চলে আসে। ওই সংবাদ প্রকাশ করা সংবাদিককে সংবাদটি প্রত্যাহার পূর্বক ফাটাকেষ্ট নামক জনৈক ব্যক্তি মৃত্যুর হুমকি প্রদান করেন। কিছু দিন পুর্বে বাংলাদেশের একটি জাতীয় দৈনিকে প্রকাশ পায় ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিনের বাস ভবনে বিউটি পার্লার খোলার কথা। এ ছাড়াও ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিন আরো কয়েকজন নারী শিক্ষক-কর্মকর্তার সাথে অবৈধ সম্পর্কের বিষয়টি এখন বিশ্ববিদ্যালয়ে ওপেন সিক্রেটে পরিনত হয়েছে। সাবেক এ বিএনপি-জামায়ত সমর্থক উপাচার্যের পুর্বের জীবনেও আরো অনেক চারিত্রিক দুর্বলতার কথা শোনার যায়। যা তার সাবেক অনেক সহকর্মী ও শিক্ষার্থীদের কাছ থেকে জানা যায়।

Please Share This Post in Your Social Media



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD