শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৪২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
তানোরে সুজনের ক্রীড়া সামগ্রী বিতরণ মুন্সীগঞ্জ‌ে টঙ্গীবাড়ী‌র ধীপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ভারত-বাংলাদেশ সম্পর্ক গভীর এবং কালের বিবর্তনে উত্তীর্ণঃ নৌ প্রতিমন্ত্রী কাহালু এক নারীর বেপরয়া জীবন যাপনে অতিষ্ট গ্রামবাসী কুমিল্লার দাউদকান্দিতে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার পঞ্চগড়ে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু কেশবপুরে কুকুরের কামড়ে ১৩শিশুসহ ২৫ জন আহত প্রতিদিন আক্রান্তের সংখ্য বাড়ছে গজারিয়া চেয়ারম্যান পদপ্রার্থী আলম সাহেবের শশুরের কুলখানি। নড়াইল পৌরবাসী সামান্য বৃষ্টিতে নাকাল জল জন্তনায় ধামইরহাটে ২টি ভাঙ্গা কালভার্ট দ্রুত মেরামত করা জরুরি
আওয়ামীলীগ বা বিএনপি যে দলেরই হোক মাদক ব্যবসায়ীদের কাউকে ছাড় দেওয়া হবে না… ওবায়দুল কাদের

আওয়ামীলীগ বা বিএনপি যে দলেরই হোক মাদক ব্যবসায়ীদের কাউকে ছাড় দেওয়া হবে না… ওবায়দুল কাদের

হেলাল শেখঃ
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,মাদক ব্যবসায় উখিয়া-টেকনাফ আসনে ক্ষমতাসীন দলের সংসদ সদস্য আবদুর রহমান বদির বিরুদ্ধে অপরাধ বা অভিযোগ যদি প্রমানিত হয়,তাহলে তার বেয়াই আকতার কামাল যেমন ছাড় পায়নি তেমনি,বদি একা নন,মাদক ব্যবসায়ি সে আওয়ামী লীগ,বিএনপি বা অন্য যে কোন দলেরই হোক না কেন, কেউ ছাড় পাবে না।

শনিবার ২৬/০৫/২০১৮ইং ঈদকে সামনে রেখে সাভারের আশুলিয়ায় সড়কের উন্নয়ণ কাজের পরিদশনে গিয়ে সাংবদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন মন্ত্রী। তিনি আরও বলেন,মাদকের বিরুদ্ধে আইন শৃঙ্খলা বাহিনীর চলমান জনগন স্বতস্ফূর্তভাবে স্বাগত জানিয়েছে।কেবলমাত্র রাজনৈতিকভাবে মতলববাজরা এ অভিযানের সমালোচনা করছে জানিয়ে মন্ত্রী বলেন,মাদকের সাথে অস্ত্র,কালোটাকা সবই জড়িত। এই মাদক আগামী প্রজন্মকে ধবংস করছে।পৃথিবীর বিভিন্ন দেশে মাদক ব্যবসায়িদের বিরুদ্ধে এমন অসংখ্য অভিযানের উদাহরন টেনে মন্ত্রী বলেন,মাদক ব্যবসায়িরা শক্তিশালী।অভিযান চলাকালে মাদক ব্যবসায়িরা আইন শৃঙ্খলাবাহিনীর সদস্যদের গুলি করবে আর তারা কি তখন জুই ফুলের গান গাইবে?
ভারতে গিয়ে তিস্তার পানি বণ্টনসহ দুই দেশের অমীমাংসিত বিষয়গুলোর অগ্রগতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কী করেছেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এ প্রশ্নের জবাবে বিএনপির ভূমিকা কঠোর সমালোচনা করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী।
তিনি বলেন,ফকরুল সাহেব কারা? যারা ভারতে গিয়ে লাল কার্পেটের সম্বর্ধণা নিয়ে ঢাকায় ফিরে সাংবাদিকের বলেছিলো,গঙ্গার পানি নিয়ে কথা বলতে তো ভুলেই গিয়েছিলাম। কিন্তু আমরা ভুলে যাইনি। আওয়ামী লীগের প্রতিনিধি হিসেবে আমরা সম্প্রতি ভারতে গিয়েও এ ব্যাপারে কথা বলেছি।
আর প্রধানমন্ত্রী তো এবার দিল্লী-ও যাননি।গিয়েছেন শান্তিনিকেতনে ভিন্ন কর্মসূচীতে।সেখানে এ বিষয়ে আলোচ্যসূচী না থাকলেও তিস্তার পানি বন্টন নিয়ে মমতা ব্যানার্জীর সাথে আলোচনা করেছেন।প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে একান্তে বৈঠকে রোহিঙ্গা ইস্যুর সাথে যে তিস্তার প্রসঙ্গ আলোচনা হয়নি তাই বা কি করে জানেন ফকরুল সাহেব।
আজকেও মমতা ব্যানার্জীর সাথে আমাদের প্রধানমন্ত্রীর বৈঠক আছে। আমার বিশ্বাস চুক্তি যে কোন সময়ে হতে পারে।চুক্তি হবেই। কারণ এই সফর থেকে বেশ অগ্রগতি হয়েছে।

Please Share This Post in Your Social Media



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD