April 16, 2024, 3:22 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
ত্রিশালে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত দুস্থ, অসহায় পরিবারকে ঢেউটিন ও চেক বিতরণ নাগেশ্বরীতে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে চলছে জুয়ার আসর মুন্সীগঞ্জে বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ প্রতিনিধি ছেলে না ফেরার দেশে চলে গেলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর পিতার দাফন সম্পন্ন নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন গোদাগাড়ীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ চড়ক পুঁজা নিয়ে গোলযোগ প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবক নিহত পাইকগাছায় মটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত ; চালক আহত একজন কিডনি রোগীকে বাঁচানোর জন্য সাহায্যের আবেদন
বাহুবলে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত থাকায় প্রেসক্লাব সদস্য হৃদয় বহিষ্কার

বাহুবলে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত থাকায় প্রেসক্লাব সদস্য হৃদয় বহিষ্কার

মশিউর রহমান,হবিগঞ্জ প্রতিনিধি।। বন্ধুর স্ত্রীকে নিয়ে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত থাকার দায়ে নাজমুল ইসলাম হৃদয়কে বাহুবল প্রেসক্লাবের সাধারণ সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে। গঠনতন্ত্র পরিপন্থি কাজে লিপ্ত থাকার অভিযোগে বাহুবল প্রেসক্লাবের সাধারণ সদস্য পদ থেকে তাকে বহিষ্কার করা হয়। সোমবার (৪ মার্চ) বিকেলে বাহুবল প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে ক্লাবের সভাপতি সোহেল আহমদ কুটির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুমের পরিচালনায় অনুষ্ঠিত এ সিদ্ধান্ত গৃহীত হয়েছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।
উক্ত সভায় উপস্থিত ছিলেন, আব্দুল আউয়াল তহবিলদার সবুজ, এফআর হারিছ, সৈয়দ আব্দুল মান্নান, সাদিকুর রহমান, জোবায়ের আহমদ, এসএম টিপু সুলতান জাহাঙ্গীর প্রমুখ। সভায় সর্বসম্মতিক্রমে নাজমুল ইসলাম হৃদয়কে বহিষ্কারের সিদ্ধান্ত গৃহীত হয়।
উল্লেখ্য, বাহুবল উপজেলার বিহারীপুর গ্রামের বাসিন্দা ও বাহুবল প্রেসক্লাবের সদস্য এসএম টিপু সুলতান জাহাঙ্গীরের সাথে বন্ধুত্ব ছিল পাশ্ববর্তী পূর্বজয়পুর গ্রামের জাহির মিয়ার ছেলে নাজমুল হক হৃদয়ের। এ সুবাদে প্রায়ই জাহাঙ্গীরের বাড়িতে আসা যাওয়া শুরু করে হৃদয়। জাহাঙ্গীর মিয়া ইটভাটায় কাজ করায় দিনের বেশীর ভাগ সময় বাড়ির বাইরে থাকতে হয়। এ সুযোগে হৃদয় তার বন্ধু জাহাঙ্গীরের স্ত্রী কুলসুমের সাথে সখ্যতা গড়ে তোলে। কুলসুমা দুই দিন আগে পিত্রালয় পুটিজুরী কুমেদপুরে বেড়াতে যান। শুক্রবার দিনগত রাত তিনটার দিকে হৃদয় কুলসুমের সাথে গোপনে দেখা করতে কুমেদপুরে গেলে আপত্তিকর অবস্থায় স্থানীয় লোকজনের হাতে পাকড়াও হয়। এ সময় জনতা হৃদয়কে উত্তম মধ্যম দিয়ে আটকে রাখে। ভোরবেলা হৃদয়ের মা ৯৯৯-এ ফোন দিলে এসআই সালামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে হৃদয়কে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। হৃদয় এখনো উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD