বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শাজাহানপুরে নিজের গলা নিজেই কেটে আত্মহত্যা

শাজাহানপুরে নিজের গলা নিজেই কেটে আত্মহত্যা


মোঃ মিজানুর রহমান মিলন শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি:
এনজিও থেকে নেয়া ঋনের কিস্তির টাকার চাপে প্রায়ই সদস্যদের মৃত্যুর ঘটনা ঘটলেও অজ্ঞাত কারণে ব্যবস্হা নেয়না প্রশাসন। গতকাল মঙ্গলবার উপজেলার চোপিনগর দক্ষিন মধ্যপাড়া গ্রামে কিস্তির টাকার চাপে প্রথমে বিষ খেয়ে এবং পরে ইলেক্ট্রিক শান মেশিন দিয়ে নিজের গলা কেটে আত্বহত্যা করেছে ওয়েল্ডিং মিস্ত্রি বেলাল হোসেন(২৬)। সে ওই গ্রামের কৃষক লুৎফর রহমানের ছেলে। ঘটনার পর বাড়ির সদস্যরা তাকে দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নেন। সেখানে চিকিৎসাধিন অবস্হায় বিকেল সারে ৪টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের পরিবারের সদস্যরা জানান, বেলাল এনজিও থেকে ঋন নিয়েছিলেন। সেই কিস্তির টাকার জন্য এনজিও থেকে চাপ সৃস্টি করেছিলো। বিষ খাওয়ার আগে বেলাল অনেকের কাছে টাকার জন্য গিয়েছিলো। অপমান সহ্য করতে না পেরে বেলাল অবশেষে প্রথমে বিষ খায় এবং তারপর ইলেক্ট্রিক শান মেশিন দিয়ে নিজের গলা কেটে ফেলে। মূমুর্ষ অবস্হায় তাকে উদ্ধার করে মেডিকেলে নেয়া হলে চিকিৎসাধিন অবসৃহায় তার মৃত্যু হয়।

শাজাহানপুর থানার পরিদর্শক(সার্বিক) আজিম উদ্দীন জানান, অবশ্যই আইনগত সহায়তা পাওয়ার সুযোগ আছে।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD