বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৮:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
মহালছড়ি উপজেলা মৎস্য ব্যবসায়ীর সমিতির সভাপতি আর নেই

মহালছড়ি উপজেলা মৎস্য ব্যবসায়ীর সমিতির সভাপতি আর নেই


(রিপন ওঝা) নিজস্ব সংবাদদাতা, মহালছড়ি।
মহালছড়ি উপজেলায় সিলেটিপাড়া নিবাসী মহালছড়ি মৎস্য ব্যবসায়ী সমিতির সভাপতি ও আলোর ফেরিওয়ালা সংগঠনের কার্যকরী সদস্য বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃ সাইদুল ইসলামের পিতা মোঃ আবুল কালাম গতকাল ০৯ সেপ্টেম্বর রোজ বুধবার রাত ৮.০০ ঘটিকার সময়ে হৃদরোগে আক্রান্ত হন। পরে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে অবস্থা আশংকাজনক দেখে খাগড়াছড়ি সদর হাসপাতালে রেফার করে কিন্তু সেখানেও দেহিক অবস্থা সন্তোষজনক না হওয়ায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আজ ১০সেপ্টেম্বর রোজ বৃহস্পতিবার সকাল ১১.০০ ঘটিকায় মহালছড়ি কেন্দ্রীয় জামে মসজিদে জানাযা সম্পন্ন হয়।

বিএফডিসি মহালছড়ি কেন্দ্রের কর্মকর্তা নাসরুল্লাহ আহমেদ আবেগ আপ্লুতভাবে তিনি বলেন ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। কালাম ভাই অনেক ভালো মনের মানুষ ছিলেন। তিনিই এলাকার সবমসময়ই বড়ছোট সকল বয়সের মানুষের সাথে হাসিমুখে কথা বলতেন। সৃষ্টিকর্তা মহান আল্লাহর পরম করুণাময়ের নিয়ম অনুযায়ী সবারই এমন স্বাদ গ্রহণ করতে হবে। তাই তিনি যেখানে থাকুক না কেন এমন হাসোজ্জল মানুষকে মহান আল্লাহ জান্নাত বাসি করবেন।

তিনি মৃত্যুকালে ২ স্ত্রী ৪কন্যা ও ৩ পুত্রসন্তান ও অসংখ্য আত্মীয় স্বজনসহ গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তাহার বয়স ৫৫বছর হয়েছিল।

এমন নিষ্টাবান ও কর্তব্যপরায়ন ব্যক্তি অকালে চলে যাওয়ায় পরিবারের সকল আত্মীয় স্বজনসহ মহালছড়ি মৎস্য ব্যবসায়ী সমিতি ও আলোর ফেরিওয়ালা সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদক এবং সমাজ কল্যাণ সংঘ ক্লাবের সকল নেতৃবৃন্দগণ গভীরভাবে শোক প্রকাশ ও বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD