বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
ঘনশ্যাম ত্রিপুরাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় মেরুং ইউনিয়নবাসী

ঘনশ্যাম ত্রিপুরাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় মেরুং ইউনিয়নবাসী


পার্বত্য জেলা প্রতিনিধি।

খাগড়াছড়ি পার্বত্য জেলার দীঘিনালা উপজেলাধীন ১ নং মেরুং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও টানা ২ বার নির্বাচিত সদস্য বাবু ঘনশ্যাম ত্রিপুরা মানিককে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় মেরুং ইউনিয়নবাসী।

বৃহত্তর এ ইউনিয়নে সফল প্যানেল চেয়ারম্যান হিসেবে বেশ সুনাম ও খ্যাতি অর্জন করেছেন তিনি।

১নং মেরুং ইউনিয়ন ২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ রুহুল আমিন বলেন, বিগত সময়ে একজন ইউপি সদস্য হয়েও অত্র ইউনিয়নের সর্বসাধারণের আস্থালাভ করেছেন তিনি। আমরা উনাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই৷

অত্র ইউনিয়নের ছাত্রনেতা মোঃ মিজানুর রহমান সবুজ বলেন, ঘনশ্যাম ত্রিপুরা পাহাড়ি-বাঙালির আস্থার ঠিকানা। তিনি একজন সফল জনপ্রতিনিধি।

২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ মতিন বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে ঘনশ্যাম ত্রিপুরা মানিক দাদার বিকল্প নাই।

এই ইউনিয়নে পাহাড়ি-বাঙালী মিলে উপজেলার প্রায় ১ তৃতীয়াংশ লোকের বসবাস। সকলের দাবী সততা ও কর্মঠতার দিক বিবেচনা করে ঘনশ্যাম ত্রিপুরা মানিককে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করলে জনগণের সকল প্রত্যাশা বাস্তবায়িত হবে।

বাবু ঘনশ্যাম ত্রিপুরা মানিক বলেন”আমার দর্শন হচ্ছে জনগনের ভালবাসা। আমি আমার জনগনের শ্রদ্ধা ও ভালবাসায় এগিয়ে যেতে চাই। অত্র ইউনিয়নের জনগন আমাকে যদি সৎ ও যোগ্য মনে করে আমাকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেন, তাহলে জনগনের সেবায় নিজেকে উৎসর্গ করবো। তাছাড়া মেরুং ইউনিয়ন পরিষদকে একটি মডেল ইউনিয়ন হিসেবে তৈরী করতে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করবো।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD