বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
ক্ষেতলাল পৌর মেয়রের উদ্যোগে ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন বিতরণ

ক্ষেতলাল পৌর মেয়রের উদ্যোগে ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন বিতরণ


এস মিলন ক্ষেতলাল উপজেলা প্রতিনিধিঃ জয়পুরহাটের ক্ষেতলাল পৌরসভায় আম্ফানে ক্ষতিগ্রস্ত দুস্থ, অসহায় ৫০টি পরিবার ও শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে ঢেউটিন বিতরণ করা হয়।

বৃহস্পতিবার সকাল ১০টায় পৌর কার্যালয় চত্বরে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন বিতরনের সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র সিরাজুল ইসলাম বুলু, প্যানেল মেয়র জুলফিকার আলী চৌধুরী।

জানা যায়, জেলা প্রশাসকের কার্যালয়ের দুর্যোগ ব্যবস্থাপনা শাখা হতে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় প্রাপ্ত ঘূর্ণিঝড় আম্ফান সহ বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবার ও প্রতিষ্ঠানের মাঝে বিতরনের লক্ষ্যে প্রাপ্ত ৫০ বান্ডিল ঢেউটিন ও প্রতিটি পরিবারকে তিন হাজার টাকা হারে সর্বমোট এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪৮টি পরিবারের মাঝে ১ বান্ডিল এবং ক্ষতিগ্রস্ত শিক্ষাপ্রতিষ্ঠানে ঢেউটিন বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কাউন্সিলর আছাদ আলী আকন্দ, আরমান আলী প্রামানিক, সংরক্ষিত কাউন্সিল আলেয়া বেগম, সালমা বেগম, ক্ষেতলাল থানা ডিএসবি আমিনুল ইসলাম সহ বিভিন্ন ওয়ার্ডের আ’লীগ নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD