বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৮:১৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
আশুলিয়ার মধুপুর থেকে সৌদি প্রবাসী এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার

আশুলিয়ার মধুপুর থেকে সৌদি প্রবাসী এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার


হেলাল শেখঃ ঢাকার ক্রাইম জোন এলাকা আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের মধুপুর খন্দকার পাড়ার নিজ বাড়ি থেকে সৌদি প্রবাসী এক হিন্দু যুবকের লাশ উদ্ধার করেছেন থানা পুলিশ।
জানা গেছে, আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের মধুপুর খন্দকার পাড়ায় শ্রী সেন্টু সরকার (৩৫), নামের এক সৌদি প্রবাসীর গলাকাটা অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ও স্থানীয়রা ধারণা করছেন যে, সৌদি প্রবাসী টাকার অভাব নেই, হয়ত কোনো টাকা পয়সা ছিনিয়ে নিয়ে তাকে গলাকেটে হত্যা করে দুর্বৃত্তরা পালিয়েছে।
মঙ্গলবার ২৫ আগস্ট ২০২০ইং বিকেলে আশুলিয়া থানার ধামসোনা ইউপির কন্ডা মধুপুরের খন্দকার পাড়া এলাকায় শ্রী সেন্টুর সরকার তার নিজ নির্মানাধীন বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত সেন্টু সরকার ধামরাই উপজেলার তেরধারা এলাকার শ্রী নারায়ন সরকারের ছেলে। স্থানীয়রা জানান, সেন্টু গত ৮মাস আগে সৌদিআরব থেকে বাংলাদেশে ফেরেন। স্থানীয়রা জানান, সেন্টু ৬-৭ বছর আগে ফারুক চেয়ারম্যান এর ভাই আব্দুল রাজ্জাক এর কাছ থেকে জমি ক্রয় করেন, তিনি বিদেশ থেকে দেশে ফিরেন, আর গত জানুয়ারি মাসে বাড়ি নির্মাণের কাজ শুরু করেন, এবং ধামরাই থেকে আসতে সমস্যা হয়, এর কারণে ধামসোনা ইউনিয়নের খন্দকার পাড়ায় মোঃ শাহাআলম এর বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে ৫ মাস সেখানে থেকে সেন্টু তার বাড়ি নির্মাণ কাজ করেন, এরপর ওই বাড়ি নির্মাণ হয়ে গেলে তার ভাড়া বাড়ি ছেড়ে দিয়ে নিজের বাড়িতে মাঝে মধ্যে এসে বসবাস করতেন।
পুলিশ জানায়, গত ২০ আগস্ট ধামরাই থেকে তার নতুন বাড়ির কাজ দেখাশোনার জন্য আশুলিয়ার খন্দকার পাড়ায় আসেন তিনি, গত ২৩ আগস্ট তার মায়ের সাথে শেষ কথা হয়। এরপর থেকে তার সাথে পরিবারের লোকজনের যোগাযোগ বিচ্ছিন্ন হলে এরপর সেন্টুর ভাই খন্দকার পাড়া তার নতুন বাসায় আসেন, এসে দেখেন, ওই বাড়ির ঘর বাহির থেকে তালাবদ্ধ অবস্থায় ভিতর থেকে দুর্গন্ধ ও মাছি উড়ছে, এরপর আশুলিয়া থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। পুলিশ জানায়, নিহতের পায়ে একটি কালো কাপড় পেচানো ও জানালার সাথে গামছা দিয়ে হাত বাঁধা ছিলো। নিহতের গলায় ও দেহের বিভিন্ন স্থানে গভীর ক্ষত রয়েছে বলে পুলিশ জানায়। ধারণা করা হচ্ছে ২দিন আগে হয়ত দুর্বৃত্তরা তাকে হাত পা বেধে ধারালো ছুরি চাকু দিয়ে হত্যা করেছে। হত্যাকান্ডের ঘটনাস্থল থেকে ব্যবহত ছুরি চাকু ও বটি উদ্ধার করেছেন পুলিশ।
উক্ত বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) আল মামুন কবির গণমাধ্যমকে জানান, খবর পেয়ে আশুরিয়ার মধুপুর খন্দকার পাড়া ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানী ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আশুলিয়া থানায় মামলার প্রক্রিয়া চলমান।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD