সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৩:১৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
ভারতের উজানের পানিতে কায়বার সাড়ে ৩শ’হেক্টর জমি পানির নিচে মাঝরাতে স্বাভাবিক গতিতে ফিরল ইন্টারনেট সংগীত পরিচালক আলাউদ্দিন আলী আর নেই এএসআইকে লাঞ্ছিতের ঘটনায় প্রত্যাহার বামনা থানার ওসি ইলিয়াস ছাতকের গোবিন্দগঞ্জে নির্মাণাধিন গোল চত্ত্বরকে মুক্তিযোদ্ধা চত্ত্বর নামকরনের দাবী রাণীনগরে মারপিট করে লিজকৃত পুকুর থেকে সাড়ে তিন লক্ষ টাকার মাছ লুটের অভিযোগ রাণীনগরে করোনা পরীক্ষার নামে নার্স সেজে গৃহবধুকে হত্যার চেষ্টা ॥ থানায় মামলা নওগাঁয় একই পরিবারের ৩ জনসহ নতুন করে ৯ জন আক্রান্ত ঃ মোট আক্রান্তের সংখ্যা ৯৯৯ জন পুলিশ-বিজিবি’র যৌথ উদ্যোগে জনসচেতনতামূলক সভা যায়যায় দিন পত্রিকার মানিকছড়ি প্রতিনিধি রবিউল করোনায় আক্রান্ত
হামলায় আহত-৪, থানায় অভিযোগ পটিয়ায় ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে মহিলা নেত্রী’র মুন্নী’র জায়গা দখলের চেষ্টা

হামলায় আহত-৪, থানায় অভিযোগ পটিয়ায় ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে মহিলা নেত্রী’র মুন্নী’র জায়গা দখলের চেষ্টা


মহিউদ্দীন চৌধুরী,বিশেষ প্রতিনিধিঃ: পটিয়ায় পৌরসভা ৩নং ওয়ার্ড উত্তর গোবিন্দারখীল গুয়াদণ্ডী এলাকায় মহিলা আ’লীগের নেত্রীনামধারী রওশন আক্তার মুন্নি ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে জোরপূর্বক জায়গা দখলের চেষ্টা করে অভিযোগ পাওয়া গেছে। এ সময় প্রতিপক্ষরা বাধা দিলে তাদেরকে মারধর করে সন্ত্রাসীরা। আহরা হলেন ইসমাইল (৭৫), ফজলুল কাদের (৪৫), হামিদা পারভিন (৩৫) ও জোৎসনা আকতার (২৫)। এ ব্যাপারে ফজলুল কাদের বাদী হয়ে গত ৪ জুলাই বাদী হয়ে পটিয়া থানায় ৭ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানাযায়, দীর্ঘদিন ধরে জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। উক্ত বিরোধীয় জায়গা নিয়ে মহিলা নেত্রী’র মা খুরশিদ বেগম বাদী হয়ে পটিয়া সিনিয়র সহকারী জজ ১ম আদালতে অপর ১২৮/০৮ মামলা দায়ের করেন। উক্ত বিবাদী হলেন ইসমাইল গং ও সুফি আবদুর রশিদ গং। বর্তমানে আদালতে মামলাটি চলমান রয়েছে। কিন্তু আদালতে বিচারাধীন থাকার পরও গত ৪ জুলাই দুপুরে মহিলা নেত্রী মুন্নির নেতৃত্বে ২০/২৫ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র-সন্ত্র সজ্জিত হয়ে জায়গা জোরপূর্বক দখলের চেষ্টা চালায়। এ সময় প্রতিপক্ষরা ফজলুল কাদের গং বাধা দিলে তাদেরকে মারধর করে ৪ জনকে আহত করেন।
অপরদিকে উক্ত জায়গা দখলের চেষ্টার বিষয়ে অপর পক্ষ সূফি আবদুল রশিদের পুত্র আবদুল আলিম বাদী হয়ে মহিলা নেত্রী রওশন আকতার মুন্নি, শাহজাহান মিন্টু, মফিজুর রহমান মানিক, তসলিমা অকতার মুক্তা ও খুরশিদা বেগমের বিরুদ্ধে পটিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে বলে জানাগেছে।
জানাযায়, উক্ত বিরোধীয় জায়গায় বিএস খতিয়ানের দাগ নং-১৯১ মোট ১৩ গন্ডা জায়গা রয়েছে। উক্ত দাগে বিএস জরিপে মহিলানেত্রী’র পিতা মৃত খলিলুর রহমানের নামে ১ গন্ডা জায়গা খতিয়ান ভুক্ত হয়। কিন্তু উক্ত মহিলানেত্রী তার ক্ষমতা দেখিয়ে ৫ গন্ডা জায়গা দখল করে রাখেন। উক্ত জায়গা নিয়ে উভয় পক্ষে’র মধ্যে আদালতে একটি মামলা চলমান রয়েছে। এ বিষয়ে পটিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যানের মধ্যস্থায় বিরোধী জায়গা পরিমাপে’র করা হয়। এতে মহিলা নেত্রী’র পিতার নামে বিএস জরিপে’র চেয়ে বেশি জায়গা দখলে আছে। এর বিরোধীয় জায়গা নিয়ে উভয় পক্ষকে আদালতে মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত স্থিতিবস্থা বজায় রাখার নির্দেশ দেন।
একাধিক সূত্রে জানাগেছে, রওশন আকতার মুন্নি নিজেকে দক্ষিণ মহিলা আ’লীগ নেত্রী ও আনোয়ারা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পরিচয় দিয়ে জায়গা দখলসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছে ।
এ ব্যাপারে পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানান, দুপক্ষে’র মধ্যে জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল। বিরোধটি নিষ্পত্তি’র করতে পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী চেষ্টা করেন। আদালতের বিচারাধীন জায়গা কাজ করতে গেলে দুই পক্ষের মধ্যে মারামারি’র ঘটনা ঘটে।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD