শুক্রবার, ১০ জুলাই ২০২০, ০৩:৩৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
দেশ ও জাতি একজন দক্ষ নারী নেত্রী হারালো প্রধানমন্ত্রী ময়মনসিংহে অসুস্থ জসিমের পাশে দাড়ালেন রওশন এরশাদ এমপি সাহারা খাতুন ছিলেন সৎ ও নিবেদিতপ্রাণ রাজনীতিবিদ। রওশন এরশাদ।। ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বৈরচুনায় আশরাফুলের ব্লেডের আঘাতে আরিফুল গুরুতর আহত ইতিহাসের সব রেকর্ড ভেঙে ৬৬০টি থানার ওসির সঙ্গে ভার্চুয়াল সম্মেলন করলেন আইজিপি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এ্যাড. সাহারা খাতুনের মৃত্যুতে এমপি শিবলী সাদিকের শোক সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন মারা গেছেন করোনা আক্রান্ত হয়ে লেফটেন্যান্ট কর্নেল আনোয়ারুল আজীম হেলালের মৃত্যু বর্ডার গার্ড প্রধান মেজর জেনারেল মোঃ সাফিনুল ইসলাম রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদের দেশত্যাগে নিষেধাজ্ঞায় বেনাপোলে নজরদারী জোড়দার
মার্ক উইলিয়াম কালাওয়ে বা আন্ডারটেকার ঘোষণা দিলেন অবসরের

মার্ক উইলিয়াম কালাওয়ে বা আন্ডারটেকার ঘোষণা দিলেন অবসরের


নিউজ ডেস্ক।।
প্রায় তিন দশক পেশাদার রেসলিং রিংয়ে রাজত্ব। অবশেষে সুদীর্ঘ ক্যারিয়ারের ইতি টেনে ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্টে (ডব্লিউডব্লিউই)-কে বিদায় জানালেন ‘দ্য আন্ডারটেকার’।

প্রকৃত নাম মার্ক উইলিয়াম কালাওয়ে হলেও দ্য আন্ডারটেকার নামে বিশ্বে পরিচিত তিনি। দীর্ঘ ৩০ বছরের কেরিয়ারে বহু চড়াই-উতরাই পেরিয়ে আজও সমান জনপ্রিয় তিনি।

নিজের তথ্যচিত্র ‘দ্য লাস্ট রাইড’ এর শেষ এপিসোডে আন্ডারটেকার বলছেন, কখনও বিদায় বলা উচিত নয়। কিন্তু আমার আর রিংয়ে ফেরার কোনও ইচ্ছে নেই। আমার বোধ হয় এবার সত্যিই বিদায় নেওয়ার সময় এসে গিয়েছে।

এর কারণ হিসেবে তিনি বলেছেন, আমার আর কিছু পেতে বাকি নেই। এমন কোনও সাফল্য নেই, যা অধরা। খেলাটা অনেক বদলে গিয়েছে। এখন নতুনদের আগমনের সময়।

এদিকে আন্ডারটেকারের অবসরে মন খারাপ রেসলিং অনুরাগীদের। ইতিমধ্যে বিশ্বে সামাজিক যোগাযোগ মাধ্যমে হ্যাশ ট্যাগ, থ্যাংকইউ টেকার ট্রেন্ডের তালিকায় তিনি।।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD