সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০২:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতমতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। "নতুন বাজার পত্রিকা"- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
নওগাঁয় গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত ৩৭ ঃ মোট আক্রান্ত নওগাঁর আত্রাইয়ে বোরোধানে ব্লাস্ট রোগের আক্রমন- দিশেহারা কৃষক ঝিনাইদহ করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণ পর্যালোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহের উপ-শহরপাড়ায় আবারো চুরি খোয়া গেলো ৬ লাখ টাকার গহনা অনুমোদন না থাকায় প্রতিষ্ঠানকে জরিমানা নারী হিজরাকে বিয়ের ফাঁদে ফেলে ১৯লাখ টাকা আত্মসাৎ করায়লুসানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাবের অভিযানে ০৩ জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। বাংলাবন্ধা স্থলবন্দর বন্ধের পর আমদানি-রপ্তানি আবারও শুরু মরণ বাঁধ ফারাক্কার প্রভাবে অসংখ্য নদী পরিণত হচ্ছে মরা খালে তিতাস গ্যাসের অবৈধ সংযোগ দিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ!
ব্লাকমেইল করে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণে ৩ মাসের অন্তঃসত্ত্বা

ব্লাকমেইল করে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণে ৩ মাসের অন্তঃসত্ত্বা


মোঃ আনিসুর রহমান আগুন, গাইবান্ধা থেকেঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে ব্লাকমেইল করে ধর্ষণে ৩ মাসের অন্তঃসত্ত্বা বলে খবর পাওয়া যায়।
পারিবারিক সুত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের শালমারা (পাছপাড়া) গ্রামের হতদরিদ্র লাল মিয়ার শিশু কন্যা শালমারা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী প্রতি দিনের ন্যায় বাড়ী থেকে বিদ্যালয়ে যাওয়া আসা করে। এতে একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে জাতীয়তাবাদী ছাত্রদল মহিমাগঞ্জ রাজনৈতিক শাখার যুগ্ন আহবায়ক আহসান হাবীব আকুল (২৫) এর কু-নজরে পড়ে ওই স্কুল পড়ুয়া মেয়েটির উপর। বিভিন্ন সময় রাস্তায় তাকে উত্তক্ত করাসহ কু-প্রস্তাব দিয়া ভয়ভীতি দেখাইতো লম্পট আকুল। মেয়েটি তার প্রস্তাবে রাজি না হওয়ায় প্রায় ৪ মাস পূর্বে স্কুলে যাওয়ার পথে আকুল মিয়ার মাছের হ্যাচারীর নিকট পৌছিলে আকুল মিয়া একই গ্রামের আশরাফ আলীর ছেলে রুবেল মিয়া (২৪) ও নাবুল মিয়ার ছেলে নাদেন (১৮) এর সহযোগিতায় রাস্তা থেকে টানাহেচড়া করিয়া হ্যাচারীর ঘরে নিয়ে যায়। সেখানে ওই ছাত্রীকে লগ্ন করে লম্পট আকুল মোবাইলে তার ছবির ভিডিও ধারন করে জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা করে। অন্তঃসত্তা ওই ছাত্রী জানান, এরপর থেকে আকুল মিয়া যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার জন্য চাপ দিতে থাকে। এতে সে রাজি না হওয়ায় তার এসব লগ্ন ভিডিও ব্লাকমেইল করে ইন্টারনেট ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছেড়ে দেওয়ার হুমকি দেয়। ওইসব ভিডিও ধারন করার ১ সপ্তাহপর অথ্যাৎ চলতি বছর ২০২০ সালের ১ মার্চ সকাল ৯ টার দিকে স্কুলে যাওয়ার পথে ওই হ্যাচারীর মধ্যে ডেকে নিয়ে যেয়ে ধারণকৃত ভিডিও ডিলেট করার কথা বলে তাকে জোরপূর্বক ধর্ষণ করে আকুল মিয়া। ওই ভিডিওকে জিম্মি করে আকুল মিয়া একাধিকবার তাকে ধর্ষণ করে। এতে সে অন্তঃসত্তা হয়ে পড়লে পরিবারের কাছে সব ঘটনা খুলে বলেন মেয়েটি। ওই ছাত্রীর অন্তঃসত্তা হওয়ার বিষয়টি নিশ্চিত করেন, মহিমাগঞ্জ ইউনিয়ন স্বাস্থ্যকর্মি সহকারী কোহিনুর বেগম।
অন্তঃসত্তা ওই ছাত্রীর পরিবারের সাথে কথা বললে, তার বড় বোন জানান, সংসারে অভাব অনাটনের কারণে পিতা লাল মিয়া ঢাকায় শ্রমিকের কাজ করেন। তার বোনের এই সর্বনাশ করার বিচার চেয়ে গ্রামের মাতবরদের দ্বারে দ্বারে ঘুরেছি। আকুল মিয়ার পরিবার এলাকায় প্রভাবশালী তাই এর বিচার করার সাহস কেউ পায় না। এ ঘটনায় আকুল মিয়ার পরিবার থেকে বিভিন্ন ধরণের হুমকি দেওয়া হচ্ছে। তাই বাধ্য হয়ে আমার বোনের এ ঘটনার বিচার চেয়ে ফুফাতো ভাই সাইফুল ইসলামকে বাদী করে থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

অভিযোগ পেয়ে গোবিন্দগঞ্জ থানার এসআই আলা উদ্দিন ঘটনার স্থল পরিদর্শণ করেছেন এবং আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD