সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৩:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতমতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। "নতুন বাজার পত্রিকা"- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
নওগাঁয় গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত ৩৭ ঃ মোট আক্রান্ত নওগাঁর আত্রাইয়ে বোরোধানে ব্লাস্ট রোগের আক্রমন- দিশেহারা কৃষক ঝিনাইদহ করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণ পর্যালোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহের উপ-শহরপাড়ায় আবারো চুরি খোয়া গেলো ৬ লাখ টাকার গহনা অনুমোদন না থাকায় প্রতিষ্ঠানকে জরিমানা নারী হিজরাকে বিয়ের ফাঁদে ফেলে ১৯লাখ টাকা আত্মসাৎ করায়লুসানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাবের অভিযানে ০৩ জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। বাংলাবন্ধা স্থলবন্দর বন্ধের পর আমদানি-রপ্তানি আবারও শুরু মরণ বাঁধ ফারাক্কার প্রভাবে অসংখ্য নদী পরিণত হচ্ছে মরা খালে তিতাস গ্যাসের অবৈধ সংযোগ দিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ!
বরগুনা তালতলীতে অদম্য মেধাবীদের গল্প

বরগুনা তালতলীতে অদম্য মেধাবীদের গল্প


মংচিন থান, তালতলী বরগুনা প্রতিনিধিঃ
বরগুনার তালতলী উপজেলার হেনা আক্তার তালতলী সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে। সে উপজেলার মালীপাড়া গ্রামের গোডাউন শ্রমিক হেলাল ভূইয়া ও গৃহিনী আকলিমা বেগমের দুই ছেলে ও এক মেয়ের মধ্যে প্রথম। হেনা পিএসসি ও জেএসসি পরীক্ষায় সাফল্যের সঙ্গে জিপিএ-৫ পেয়ে লেখাপাড়া চালিয়ে আসছিল। বর্তমানে বাবার দারিদ্রতা তার উচ্চশিক্ষা গ্রহণে বাঁধা হয়ে দাড়িয়েছে। বৃদ্ধা মা ও তিন সন্তান নিয়ে ৬ সদস্যের পরিবারে উপার্জনক্ষম একমাত্র গোডাউন শ্রমিক হেলাল ভূইয়া। সেই আয় দিয়ে কোন রকম চলছে তার সংসার। এর মধ্যে দ্বিতীয় সন্তান হিমেলকে দিতে হয় ৯ম শ্রেনীতে পড়ার খরচ। শুধু শ্রমিকের আয় দিয়ে পরিবারের ভরন পোষন ও ছেলে-মেয়েদের লেখাপড়ার খরচ চালাতে হিমশিম খাচ্ছেন। এর মধ্যে হেনা ভবিষ্যতে ডাক্তার হতে চান। সে সকলের কাছে দোয়া প্রার্থী।

মংচিন থান
তালতলী প্রতিনিধি
তালতলী, বরগুনা।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD