রবিবার, ৩১ মে ২০২০, ০৯:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
মহামারীর মাঝে মহাকাশে পাড়ি দিল মানুষ ময়মনসিংহে পল্লীবন্ধু পরিষদের আহবায়ক রুবেল সড়ক দুর্ঘটনায় আহত।।সকলের দোয়া প্রার্থী ফেডারেশন অব ইন্টারন্যাশনাল জার্নালিস্ট অর্গানাইজেশনস এর আহবায়ক কমিটি গঠন আহবায়ক রফিক ও যুগ্ম আহবায়ক আজাদ আজ তামাকমুক্ত দিবস গলাচিপায় রাজনীতির প্রতিহিংসায় কৃষ্ণ কান্ত শীলের বিরুদ্ধে ধর্ষন মামলার অভিযোগ গলাচিপায় শত্রুতার জেরে শিশু কন্যা দিয়ে চাচার বিরুদ্ধে যৌন নিপীড়ন -মামলা মচিমহায় এফবিসিসিআই এর সভাপতি শেখ ফজলে ফাহিমের দেয়া পিপিইসহ সুরক্ষা সামগ্রী বিতরণ হবিগঞ্জে করোনা ল্যাব স্হাপনে এমপি আবু জাহিরের প্রচেষ্টা স্বাস্থ্যবিধি মানাতে মোবাইল কোর্ট পরিচালনা করার নির্দেশ- স্বরাষ্ট্র মন্ত্রণালয় পাইকগাছায় হুমকির মুখে সোলাদানার ক্ষতিগ্রস্থ ওয়াপদার বেঁড়িবাঁধ; বিস্তৃর্ন এলাকা প্লাবিত হওয়ার আশংকা
ত্রিশালে ধানীখোলায় ঈদের পূর্বে শেষ ধাপে মাননীয় প্রধান মন্ত্রীর ত্রাণ পেলো ২০০শত অস্বচ্ছল পরিবার

ত্রিশালে ধানীখোলায় ঈদের পূর্বে শেষ ধাপে মাননীয় প্রধান মন্ত্রীর ত্রাণ পেলো ২০০শত অস্বচ্ছল পরিবার


আরিফ রববানীঃ করোনা ভাইরাসের কারণে কর্মহীন,অস্বচ্ছল, দু:স্থ-অসহায়দের মাঝে পবিত্র ঈদুল ফিতরে উপলক্ষে জিআর প্রকল্পের আওতায় প্রধানমন্ত্রীর দেওয়া ত্রাণ বিতরণ করেছেন ত্রিশাল উপজেলার ধানীখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আছাদুল্লাহ আসাদ।

২৩শে মে শনিবার উপজেলার ধানীখোলা ইউনিয়নে করোনা ভাইরাস কোভিড-১৯ কর্মহীন অসহায় ২০০(দুই শত)পরিবারের মধ্যে সরকারি ত্রান সহায়তা ১০ কেজি চাল ও ২ কেজি আলু বিতরন করেন তিনি। এর ফলে ত্রিশালের ধানীখোলায় ঈদের পূর্বে শেষ ধাপে মাননীয় প্রধান মন্ত্রীর ত্রাণ পেলো ২০০শত অস্বচ্ছল পরিবার। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বৃন্দ।

ধানীখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদ জানান, করোনা ভাইরাসের এই মহামারী দুর্যোগ একদিন শেষ হবে, কিন্তু আজকে যারা অসহায়দের পাশে দাঁড়াবেন, নতুন সূয্যোদয়ে তারাই হবেন প্রকৃত মানবিক কর্মী। আমিও চেষ্টা করছি, পর্যায়ক্রমে ২০০ ও ৩০০ করে অস্বচ্ছল কর্মহীন দরিদ্র পরিবারকে ধাপে-ধাপে ত্রাণ সামগ্রী বিতরন চলছে। মানুষের জন্য কাজ করতে, আমার এই চেষ্টা অব্যাহত থাকবে। চেয়ারম্যান নিজেকে সর্বদায় মানুষের সেবায় নিয়োজিত রেখে কাজ করতে চায়। সে জন্য তিনি সকলের সহযোগীতা প্রত্যাশা করেন।

করোনার এই চলমান মহামারী সংকটের সময়ে আসন্ন ঈদ উপলক্ষে ঈদের উপহার সামগ্রী পেয়ে খুশীতে সরকারের প্রধানমন্ত্রী ও ইউপি চেয়ারম্যানের প্রতি সন্তুষ্টি ও কৃতজ্ঞতা প্রকাশ করেন সুবিধাভোগী হতদরিদ্ররা।।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD