রবিবার, ৩১ মে ২০২০, ০৯:১১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
মহামারীর মাঝে মহাকাশে পাড়ি দিল মানুষ ময়মনসিংহে পল্লীবন্ধু পরিষদের আহবায়ক রুবেল সড়ক দুর্ঘটনায় আহত।।সকলের দোয়া প্রার্থী ফেডারেশন অব ইন্টারন্যাশনাল জার্নালিস্ট অর্গানাইজেশনস এর আহবায়ক কমিটি গঠন আহবায়ক রফিক ও যুগ্ম আহবায়ক আজাদ আজ তামাকমুক্ত দিবস গলাচিপায় রাজনীতির প্রতিহিংসায় কৃষ্ণ কান্ত শীলের বিরুদ্ধে ধর্ষন মামলার অভিযোগ গলাচিপায় শত্রুতার জেরে শিশু কন্যা দিয়ে চাচার বিরুদ্ধে যৌন নিপীড়ন -মামলা মচিমহায় এফবিসিসিআই এর সভাপতি শেখ ফজলে ফাহিমের দেয়া পিপিইসহ সুরক্ষা সামগ্রী বিতরণ হবিগঞ্জে করোনা ল্যাব স্হাপনে এমপি আবু জাহিরের প্রচেষ্টা স্বাস্থ্যবিধি মানাতে মোবাইল কোর্ট পরিচালনা করার নির্দেশ- স্বরাষ্ট্র মন্ত্রণালয় পাইকগাছায় হুমকির মুখে সোলাদানার ক্ষতিগ্রস্থ ওয়াপদার বেঁড়িবাঁধ; বিস্তৃর্ন এলাকা প্লাবিত হওয়ার আশংকা
ত্রিশালে করোনা যুদ্ধে জনতার প্রশংসায় ভাসছেন চেয়ারম্যান কামাল

ত্রিশালে করোনা যুদ্ধে জনতার প্রশংসায় ভাসছেন চেয়ারম্যান কামাল


আরিফ রববানীঃ বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস সংক্রমণের থাবাতলে যখন পুরো পৃথিবী বন্দী। ঠিক তখনি করোনা ভাইরাস মোকাবেলায় মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি কার্যক্রম, সরকারী ও ব্যক্তিগত অর্থায়নে কর্মহীন মানুষের বাড়ী বাড়ী ত্রাণ সামগ্রী – ইফতার পৌঁছে দেওয়াসহ নানা কার্যক্রমে এবার সর্বমহলে প্রশংসায় ভাসছেন, ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার কাঠাল ইউনিয়নের চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শের অনুসারী তরুণ জনবান্ধব জনসেবক দেলোয়ার হোসেন কামাল।

করোনার প্রদুর্ভাবের শুরু থেকে এ পর্যন্ত তিনি ধারাবাহিক ও বিরতিহীন ভাবে তার নিজ এলাকা কাঠাল ইউনিয়নের কর্মহীন অসহায় পরিবারের মাঝে চাল,ডাল, তৈল,পেঁয়াজ, আলু,লবন, ছোলা বুট, শেমাই, বাদাম,কিসমিস, দুধ,ট্যাং সহ বিভিন্ন ত্রাণ, ইফতার ও ঈদ উপহার সামগ্রী ঘরে-ঘরে পৌঁছে দিয়ে আসছেন।

একই সাথে প্রতিদিন করোনার সংক্রমণ প্রতিরোধে বিরতিহীন ভাবে মানুষের মাঝে জনসচেতনতা সৃস্টির লক্ষে তার কর্মী সমর্থকদের নিয়ে জনগণকে বিভিন্নভাবে পরামর্শ দিয়ে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় কাজ করছেন।

এ বিষয়ে জানতে চাইলে চেয়ারম্যান কামাল জানান, আমি পল্লীবন্ধু মরহুম আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শের সৈনিক। আমার নেতার আদর্শ ও গুণ ছিলো অসহায় বিপদগামী মানুষের পাশে দাঁড়ানো,তাই আমিও তার আদর্শের সৈনিক হিসেবে ও সরকারের নির্দেশনা মোতাবেক মানবতার সেবায় উদ্বুদ্ধ হয়ে, উক্ত সেবামুলক কাজ গুলো করে যাচ্ছি।
আমি লোক দেখানো প্রচার কিংবা মানব সেবায় বিশ্বাসী নই।তাই রাতের আঁধারে গোপনে বাড়ী বাড়ী ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি।আমি মানুষের দোয়া ও ভালবাসা চাই। জীবনের শেষ সময় পর্যন্ত, আমার সাধ্যমতো এলাকাবাসীর পাশে বিভিন্ন মানবিক কাজে অর্থ ও শ্রম দিয়ে যেন পাশে থাকতে পারি মহান আল্লাহর দরবারে এ প্রার্থনা করি এবং সকলের দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করছি।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD