বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ০১:২০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সোনাইমুড়ীতে ২ বাড়ি লকডাউন ঘোষণা। ২ শিশুসহ আইসোলেশনে ৬ ব্যক্তি

সোনাইমুড়ীতে ২ বাড়ি লকডাউন ঘোষণা। ২ শিশুসহ আইসোলেশনে ৬ ব্যক্তি


রফিকুল ইসলাম সুমন
(নোয়াখালী জেলা প্রতিনিধি)

নোয়াখালীর সোনাইমুড়ীতে করোনা ভাইরাস সংক্রমণের সন্দেহে উপজেলার দেওটি ইউনিয়নের ২ টি পরিবারে ২ জন শিশু সহ মোট ৬ জনকে আইসোলেশনে রাখা হয়েছে। একিসাথে উপজেলা প্রশাসন থেকে আইসোলেশনে থাকা রোগীদের বাড়ি ২ টি কে লকডাউন ঘোষণা করা হয়েছে।

বুধবার সকালে সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা টিনা পাল উক্ত বাড়ি ২টি লকডাউন ঘোষণা করেন। এর আগে মঙ্গলবার রাতে সর্দি ও জ্বর নিয়ে শিশুসহ ৬ জন রোগীর উপসর্গগুলো দেখে তাদের সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়।

সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাইনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যম কে জানান, মঙ্গলবার রাতে স্থানীয় জনপ্রতিনিধিদের দেওয়া তথ্যের ভিত্তিতে সরকারি এ্যাম্বুলেন্স পাঠিয়ে ৬ জন রোগীকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের সবার সর্দি ও জ্বর ছিল। বর্তমানে শিশুরা ছাড়া বাকিদের অবস্থা ভালো।গত কয়েকদিন আগে অসুস্থ ব্যক্তিরা একজন দুবাই প্রবাসী আত্মীয়ের সংস্পর্শে এসেছিলেন। এরপর থেকে জ্বরে ভোগলেও তারা তথ্য গোপন করে। ভর্তিকৃত সবার শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বিকেলে চট্টগ্রামে পাঠানো হবে বলে ও জানান তিনি।
সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা টিনা পাল গণমাধ্যম কে জানান, অসুস্থ ব্যক্তিদের ২ টি বাড়ি লকডাউন ঘোষণা করে প্রশাসনের নজরদারিতে রাখা হয়েছে।এবং ঐ এলাকায় সতর্কতামূলক মাইকিং করা হয়েছে।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD