রবিবার, ৩১ মে ২০২০, ১০:২৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
মহামারীর মাঝে মহাকাশে পাড়ি দিল মানুষ ময়মনসিংহে পল্লীবন্ধু পরিষদের আহবায়ক রুবেল সড়ক দুর্ঘটনায় আহত।।সকলের দোয়া প্রার্থী ফেডারেশন অব ইন্টারন্যাশনাল জার্নালিস্ট অর্গানাইজেশনস এর আহবায়ক কমিটি গঠন আহবায়ক রফিক ও যুগ্ম আহবায়ক আজাদ আজ তামাকমুক্ত দিবস গলাচিপায় রাজনীতির প্রতিহিংসায় কৃষ্ণ কান্ত শীলের বিরুদ্ধে ধর্ষন মামলার অভিযোগ গলাচিপায় শত্রুতার জেরে শিশু কন্যা দিয়ে চাচার বিরুদ্ধে যৌন নিপীড়ন -মামলা মচিমহায় এফবিসিসিআই এর সভাপতি শেখ ফজলে ফাহিমের দেয়া পিপিইসহ সুরক্ষা সামগ্রী বিতরণ হবিগঞ্জে করোনা ল্যাব স্হাপনে এমপি আবু জাহিরের প্রচেষ্টা স্বাস্থ্যবিধি মানাতে মোবাইল কোর্ট পরিচালনা করার নির্দেশ- স্বরাষ্ট্র মন্ত্রণালয় পাইকগাছায় হুমকির মুখে সোলাদানার ক্ষতিগ্রস্থ ওয়াপদার বেঁড়িবাঁধ; বিস্তৃর্ন এলাকা প্লাবিত হওয়ার আশংকা
জৈন্তাপুরে পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ গ্রেফতার ৬ জন

জৈন্তাপুরে পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ গ্রেফতার ৬ জন


সুনামগঞ্জ প্রতিনিধি।
সিলেটের জৈন্তাপুরে দুটি পৃথক মামলায় ৬ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। একটি মামলার বাদীনির স্বামীকে গ্রেফতার করা হয়েছে। অপর মামলায় ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের আজ শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।

আজ শুক্রবার জৈন্তাপুর থানা পুলিশ এসব তথ্য জানায়।

পুলিশ জানায়, জৈন্তাপুরের ঘিলাতৈল এলাকার আনোয়ারা বেগম তার স্বামী মনসুর আহমদের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে গতকাল বৃহস্পতিবার থানায় মামলা করেন। মামলায় তিনি অভিযোগ করেন, মনসুর আহমদ অত্যন্ত খারাপ প্রকৃতির লোক। ১৫ বছর আগে মনসুরের সাথে আনোয়ারার বিয়ে হয়। বিয়ের কয়েক বছর পর থেকে মনসুর আহমদ টাকার জন্য আনোয়ারাকে নির্যাতন শুরু করেন। গত ৫ মাস পূর্বে মনসুর বাড়িতে পাকা ঘরের নির্মাণ কাজ শুরু করেন। সেই অসমাপ্ত কাজ সম্পন্ন করতে গত বুধবার বিকালে মনসুর ৫ লাখ টাকা বাড়ি থেকে এনে দিতে বলেন আনোয়ারাকে। তিনি অস্বীকার করলে মনসুর তাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেন।

আনোয়ারা নিজের বোনের বাড়িতে আশ্রয় নেন। পরে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেন। এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন আনোয়ারা। মামলার প্রেক্ষিতে মনসুর আহমদকে গ্রেফতার করে আজ শুক্রবার আদালতে পাঠানো হয়।

এদিকে, হামলা ও ভাঙচুরের ঘটনার একটি মামলায় জৈন্তাপুর উপজেলার ১নং নিজপাট ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার সহ ৫ জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার গৌরিশংকর গ্রামের মৃত হাছন আলীর ছেলে মনসুর আহমদ মেম্বার, ডিবিরহাওরের মৃত কলুর মিয়ার ছেলে আবুল বাহার, ঘিলাতৈলের আবুল কাশেমের ছেলে ক্বারী হোসেন, ক্বারী হোসেনের স্ত্রী হেলেনা বেগম ও গৌরিশংকরের জাকির হোসেনের স্ত্রী রহিমা বেগম।

পুলিশ জানায়, মামলার বাদী মোহাম্মদ আলী মাক্কু থানায় আসামিদের বিরুদ্ধে অভিযোগ করেছেন যে, তাদের সাথে জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এর জেরে গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে আসামিরা পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মাক্কুর বাড়িতে গিয়ে হামলা চালায়। তারা মাক্কু ও তার পরিবারের লোকদের মারধর এবং ঘরের আসবাবপত্র ভাঙচুর করে। মামলার পর পুলিশ আসামিদের গ্রেফতার করে।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD