বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ০১:২৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
রিতা দেওয়ান আল্লাহকে নিয়ে কটূক্তি করায় বিচারের মাদারীপুরে মানববন্ধন

রিতা দেওয়ান আল্লাহকে নিয়ে কটূক্তি করায় বিচারের মাদারীপুরে মানববন্ধন


নাবিলা ওয়ালিজা, মাদারীপুর।
সম্প্রতি একটি পালা গানের আসরে বাউল শিল্পী রিতা দেওয়ান মহান আল্লাহকে নিয়ে অশ্লীল ও কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে মাদারীপুরে মানববন্ধন করেছে ক্রীড়া সংগঠন আছমত আলী খান মডার্ন ক্রীড়া চক্র। বৃহস্পতিবার সকাল ১১টায় নতুন শহর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে প্রায় তিনশতাধিক শিক্ষার্থী, সংগঠনের, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি পুত্র আসিবুর রহমান খান এতে বক্তব্য রাখেন। এছাড়াও বক্তব্য রাখেন ছাত্রলীগ ও যুবলীগের একাধিক নেতাকর্মী। এদের মধ্যে তানভীর মাহমুদ আবির, কাজী রিপন, তুষার হাওলাদার, সাইফুল আজাদ ফরাজীসহ আরও অনেকেই। এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগের কাজী রুবেল, তুহিন দর্জী, পিয়াস, দিনার প্রমুখ। মানববন্ধনে অবিলম্বে রিতা দেওয়ানের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন বক্তারা।

সূত্রে জানা গেছে, পালা গানের মাধ্যমে ধর্মীয় অনুভূতিতে আঘাত করার অভিযোগে বাউল শিল্পী রিতা দেওয়ানের বিরুদ্ধে ঢাকায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২৮(১) ধারায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। ঢাকার সাইবার ট্রাইব্যুনালে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেছেন ঢাকা আইনজীবী সমিতির সদস্য মো. ইমরুল হাসান। ঢাকা মহানগর হাকিম আদালতে আরেক মামলা করেছেন অভিনেতা রাসেল মিয়া। এ বিষয়ে ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আসসামছ জগলুল হোসেন ও ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী পৃথক আদেশে মামলা দুটি পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

নাবিলা ওয়ালিজা, মাদারীপুর।
মাদারীপুর প্রতিনিধি।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD