রবিবার, ৩১ মে ২০২০, ১০:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
মহামারীর মাঝে মহাকাশে পাড়ি দিল মানুষ ময়মনসিংহে পল্লীবন্ধু পরিষদের আহবায়ক রুবেল সড়ক দুর্ঘটনায় আহত।।সকলের দোয়া প্রার্থী ফেডারেশন অব ইন্টারন্যাশনাল জার্নালিস্ট অর্গানাইজেশনস এর আহবায়ক কমিটি গঠন আহবায়ক রফিক ও যুগ্ম আহবায়ক আজাদ আজ তামাকমুক্ত দিবস গলাচিপায় রাজনীতির প্রতিহিংসায় কৃষ্ণ কান্ত শীলের বিরুদ্ধে ধর্ষন মামলার অভিযোগ গলাচিপায় শত্রুতার জেরে শিশু কন্যা দিয়ে চাচার বিরুদ্ধে যৌন নিপীড়ন -মামলা মচিমহায় এফবিসিসিআই এর সভাপতি শেখ ফজলে ফাহিমের দেয়া পিপিইসহ সুরক্ষা সামগ্রী বিতরণ হবিগঞ্জে করোনা ল্যাব স্হাপনে এমপি আবু জাহিরের প্রচেষ্টা স্বাস্থ্যবিধি মানাতে মোবাইল কোর্ট পরিচালনা করার নির্দেশ- স্বরাষ্ট্র মন্ত্রণালয় পাইকগাছায় হুমকির মুখে সোলাদানার ক্ষতিগ্রস্থ ওয়াপদার বেঁড়িবাঁধ; বিস্তৃর্ন এলাকা প্লাবিত হওয়ার আশংকা
২০২০ সালে বাংলা সিনেমায় আসছে “তোলপাড়”

২০২০ সালে বাংলা সিনেমায় আসছে “তোলপাড়”


আবদুল জলিল, বিনোদন প্রতিনিধি।

বাংলা সিনেমায় ২০২০ সালের শুরুর দিকে আসছে সনি রহমান ও শাকিবার নতুন ছবি ‘তোলপাড়’। যা দেখার জন্য মানুষের মধ্যে ইতিমধ্যেই ব্যাপক আগ্রহ তৈরী হয়েছে। এই ছবিতে নায়ক হিসেবে অভিনয় করেছেন সনি রহমান ও নায়িকা হিসেবে শাকিবা বিনতে আলী।

এ বিষয়ে কথা হয় এ ছবির নায়ক সনি রহমানের সাথে তিনি জানান, আমরা এই ছবির কাজ খুব যত্ন নিয়ে করছি। আর আমাদের বিশ্বাস দর্শকরা অবশ্যই হলে গিয়ে তোলপাড় দেখবে আর এই মাসে তোলপাড়ের দর্শকদের জন্য রয়েছে একটি বড় চমক তাই অপেক্ষায় থাকুন ।

দর্শকরাও বলছে এই ছবিটি অন্য ছবির থেকে একটু আলাদা হবে । ছবির নায়িকা শাকিবা বিনতে আলী বলেন, দর্শকরা আমাকে এই ছবিতে ভিন্ন রুপে দেখতে পাবে । আমাকে ৫ টি আলাদা আলাদা রুপে দেখা যাবে আর কিছু বলবো না বাকিটা আপনারা ছবি দেখেই জানতে পারবেন । আর আমার যারা ভক্ত রয়েছেন তারা অবশ্যই হলে গিয়ে ‘তোলপাড়’ দেখবেন ।

চিত্রনায়িকা সাকিবা বলেন” ২০২০ সালের শুরুর দিকে সম্ভবত ছবিটি মুক্তি পাবে এবং দর্শকের হলে গিয়ে ভালো ছবি দেখার বহু দিনের চাহিদা পূরণ হবে বলে আমার বিশ্বাস ।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD