বিজ্ঞপ্তি:
নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
কালীগঞ্জে ৩কেজী গাঁজা ও বাইসাইকেল সহ গ্রেফতার ২

কালীগঞ্জে ৩কেজী গাঁজা ও বাইসাইকেল সহ গ্রেফতার ২


মো.হাসমতআলী,লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনাকালে কাকিনা ইউনিয়নের হরবানীনগর হইতে ৩কেজী গাজা ও একটি বাইসাইকেল সহ ১৷ মোঃ নুরনবী খন্দকার জিকু(৩০),২। নিতাই চন্দ্র বর্মন(৩৮),দের কে কালীগঞ্জ থানার পুলিশ গ্রেফতার ককরেন।

(২ই ডিসেম্বর)২০১৯ইং লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু মোঃ সাজ্জাদ হোসেন এর নেতৃত্বে এসআই/মোঃ সাইদুল ইসলাম ও এএসআই মোঃ মোফাজ্জল হোসেন, এবং সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ৩কেজি গাজা ও একটি বাইসাইকেল উদ্ধার সহ মাদক ব্যবসায়ী দের কে গ্রেফতার করেন।

গ্রেফতার আসামী ১৷ মোঃ নুরনবী খন্দকার জিকু(৩০), পিতা- মোঃ নাজির হোসেন, ২। নিতাই চন্দ্র বর্মন(৩৮), পিতা-নরেশ চন্দ্র বর্মন সাধু উভয়ের গ্রাম-গেন্দুকুড়ি, থানা- হাতীবান্ধা, জেলা লালমনিরহাট

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু মোঃ সাজ্জাদ হোসেন জানান গোপন সংবাদের ভিত্তিতে নেতৃত্বে এসআই/মোঃ সাইদুল ইসলাম ও এএসআই মোঃ মোফাজ্জল হোসেন,এবং সঙ্গীয় ফোর্স ও টিমসহ অভিযান চালিয়ে ৩কেজি গাজা ও একটি বাইসাইকেলসহ ১৷ মোঃ নুরনবী খন্দকার জিকু(৩০),২। নিতাই চন্দ্র বর্মন(৩৮),গ্রেফতার করেন।

এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।মামলা নং- ০৪/৩৮১, তাং-০২/১২/১৯খ্রিঃ, ধারা- ৩৬(১) এর ১৯(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD