বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১২:২৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
ঝিনাইদহে খাবারে বিষ দিয়ে গোটা পরিবারকে হত্যার চেষ্টা

ঝিনাইদহে খাবারে বিষ দিয়ে গোটা পরিবারকে হত্যার চেষ্টা


ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহ শহরের চাকলা পাড়ায় হত্যার উদ্দেশ্যে খাবারে বিষ প্রয়োগের ঘটনা ঘটেছে। বুধবার রাতে চাকলা পাড়ার সোহরাব হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে। সোহরাব হোসেন জানান, তার স্ত্রী খাবার রান্না করে দুই কন্যা সন্তান নিয়ে পাশের বাড়িতে যায়। এসময় কে বা করা বাড়িতে ঢুকে খাবারে বিষ মিশিয়ে পালিয়ে যায়। বাড়িতে ফিরে সবাই মিলে খেতে বসলে খাবার থেকে বিষের দুর্গন্ধ বের হয়। এরপর তারা ঐ খাবার না খেয়ে পুলিশকে জানায়। তবে কেউ শত্রুতাবশত এ ঘটনা ঘটাতে পারে বলে পরিবারের ধারনা। তারা এর সুষ্টু তদন্তের মাধ্যমে দোষিদের খুজে বের করে শাস্তির দাবি জানান। ঝিনাইদহ সদর থানার ওসি মঈন উদ্দিন জানান, খাবারে বিষ প্রয়োগের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মহেশপুরে ভারতীয় চোরাই পন্যসহ চার চোরাকারবারী আটক
ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহের মহেশপুর উপজেলার মাঠপাড়া প্রাইমারি স্কুল এলাকা থেকে বুধবার রাতে মহেশপুুর ৫৮ বিজিবি অভিযান চালিয়ে চার চোরাকারবারীকে আটক করেছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বিভিন্ন ধরনের শাড়ী, ট্রাওজার, সোয়েটার, জুতা ও বিবিধ পোশাক পরিচ্ছদ, ০২টি মোটর সাইকেলের টায়ার, ০১টি বাজাজ মোটরসাইকেল (সিটি-১০০), ০৭টি বিভিন্ন কোম্পানীর মোবাইল সেট, ১১টি বিভিন্ন কোম্পানীর মোবাইলের সীমকার্ড এবং ০৪টি মেমোরীকার্ড। আটককৃতরা হচ্ছে মহেশপুরের শ্যামকুড় গ্রামের আব্দুল ওহাবের ছেলে ইব্রাহীম হোসেন, একই গ্রামের আফছার মন্ডলের ছেলে মফিহুর রহমান, হারিসন মালিথার ছেলে ই¯্রাফিল ও বাবুল মীরের ছেলে রাজিবুল হোসেন মিন্টু স¤্রাট। এদিকে একই দিন নিমতলা বিওপি মালিকবিহীন অবস্থায় ৯০ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করে। মহেশপুর ৫৮ বিজিবির অধিনায়কের পক্ষে উপ-অধিনায়ক কামরুল হাসান প্রেরিত এক ই-মেইল বার্তায় বৃহস্পতিবার বিকালে এ তথ্য জানানো হয়।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD