বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১২:৫৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
কেশবপুরের একটি বিদ্যালয়ের মাঠের একই স্থানে দুটি গোলপোস্ট নির্মানকে কেন্দ্র করে সাবেক ও বর্তমান সভাপতি দ্বন্দ

কেশবপুরের একটি বিদ্যালয়ের মাঠের একই স্থানে দুটি গোলপোস্ট নির্মানকে কেন্দ্র করে সাবেক ও বর্তমান সভাপতি দ্বন্দ


কেশবপুর প্রতিনিধি ঃ কেশবপুরের বিদ্যানন্দকাটি রাসবিহারী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অক্ষত গোলপোস্ট থাকার পরও সরকারি অর্থ অপচয় করে বর্তমান ও সাবেক সভাপতির দ্বন্দের জের ধরে আরো একটি গোলপোস্ট স্থাপন করা হয়েছে। এ নিয়ে এলাকায় তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি রুহুল কুদ্দুস জানান, তিন বছর পূর্বে সরকারিভাবে বরাদ্ধ ৪০ হাজার টাকা ব্যয়ে বিদ্যালয়ের মাঠে গোলপোস্ট স্থাপন করা হয়। তিন বছর না যেতেই বর্তমান বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মনোয়ার হোসেন মিন্টু ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমানের যোগসাজশে ০২ নভেম্বর সন্ধ্যায় পূর্বের গোলপোস্টের পাশে সরকারি অর্থ অপচয় করে আরেকটি গোলপোস্ট স্থাপন করে। বিষয়টি ধামাচাপ দিতে পরদিন বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নেতৃত্বে পূর্বের অক্ষত গোলপোস্টটি অপসারণ করা হয়। পূর্বের সভাপতির উন্নয়নের চিহ্ন মুছে ফেলতে বর্তমান সভাপতি সম্পূর্ন উদ্দেশ্যমূলকভাবে এ কাজটি করে সরকারি অর্থের অপচয় করেছেন। তিনি আরো জানান, নিয়মবহিভূতভাবে ম্যানেজিং কমিটির সদস্যদের না জানিয়ে গোলপোস্টটি স্থাপন করা হয়েছে। এনিয়ে ম্যানেজিং কমিটির সদস্য ও অভিভাবকদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।
ম্যানেজিং কমিটির সদস্য রফিকুল ইসলাম জানান, বর্তমান সভাপতি ও প্রধান শিক্ষক উদ্দেশ্যমূলভাবে ম্যানেজিং কমিটির সদস্যদের কাউকে না জানিয়েই এ কাজটি করেছেন।
প্রধান শিক্ষক লুৎফর রহমান জানান, সভাপতির নির্দেশে নতুন গোলপোস্ট স্থাপন করা হয়েছে।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মনোয়ার হোসেন জানান, পূর্বের গোলপোস্টটি নানাবিধ সমস্যায় জর্জরিত ছিলো।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD