বিজ্ঞপ্তি:
নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
পটিয়ায় ইউএনও’র অভিযানে উচ্ছেদ,যাএী ছাউনিতে ফলের দোকান

পটিয়ায় ইউএনও’র অভিযানে উচ্ছেদ,যাএী ছাউনিতে ফলের দোকান


মহিউদ্দীন চৌধুরী,বিশেষ প্রতিনিধি।। পটিয়া উপজেলার কচুয়াই ইউনিয়নের কমলমুন্সির হাট এলাকায় একটি যাত্রী ছাউনি দখল করে অবৈধভাবে ফলের দোকান করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল খবর পেয়ে পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাবিবুল হাসান মোবাইল কোর্ট পরিচালনা করে উচ্ছেদ করেছেন। জানা গেছে,চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহা সড়কের পটিয়া উপজেলার কমলমুন্সির হাটে যাত্রীদের জন্য একটি ছাউনি রয়েছে। ওই যাত্রী ছাউনিতে শিক্ষার্থী ছাড়াও এলাকার লোকজন বিভিন্ন পরিবহনে উঠার জন্য দাঁড়ান। সম্প্রতি স্থানীয় কয়েকজন ব্যক্তি যাত্রী ছাউনি অবৈধভাবে দখল করে ফলের দোকান চালু করে। স্থানীয়দের কাছ থেকে অভিযোগ পেয়ে ইউএনও অভিযান চালিয়ে দুইজন বিক্রেতাকে ৩ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয় এবং দুই ব্যবসায়ীকে উচ্ছেদ করা হয়েছে।
ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান জানিয়েছেন, যাত্রী ছাউনি দখল করে অবৈধভাবে দোকান গড়ে তোলেন। স্থানীয়দের কাছ থেকে অভিযোগ পেয়ে তিনি ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে দু’টি ফলের দোকান উচ্ছেদ করা হয়েছে। এই ধরনের যাত্রী ছাউনিতে যারা অবৈধভাবে ব্যবসা করছেন তাদেরকে উচ্ছেদ করে যাত্রীদের জন্য অবমুক্ত করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD