শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ০৫:২৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন আরো ১৬ বছর ক্ষমতায় থাকবেন আজকের শুক্রবার কী আছে ভাগ্যে শ্রীপুরে পানি দূষণে দুটি কারখানাকে ৫ লক্ষ টাকা জরিমানা পটুয়াখালী পৌর নিউমার্কেট ব্যবসায়ীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা পানি সম্পদ প্রতিমন্ত্রীর করোনা পজেটিভ সিএমএইচে ভর্তি ফেয়ার অ্যান্ড লাভলি’র নাম পরিবর্তন করে গ্লো অ্যান্ড লাভলি তারাগঞ্জে ধারালো অস্ত্রের আঘাতে হত্যা চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে আগরতলা ষড়যন্ত্র মামলার ১৮ তম আসামি এ বি মুহাম্মদ খুরশিদ আর নেই হবিগঞ্জে সংবাদ কর্মীর মোবাইল ও নগদ টাকা ছিনতাই আসামি ধরতে পুলিশের অভিযান ঘাটাইলে টাকার অভাবে চিকিৎসা বন্ধ : দুঃসহ যন্ত্রণায় কাতরাচ্ছে আরশেদ আলী ছেলে আরমান
“১ কোটি টাকার ইয়াবা উদ্ধার- আটক ২”

“১ কোটি টাকার ইয়াবা উদ্ধার- আটক ২”


স্টাফ রিপোর্টার :-

বরিশাল কোতয়ালী মডেল থানা পুলিশের অভিযানে ১ কোটি টাকা মুল্যের ইয়াবা উদ্ধার করা হয়েছে (২৭ আগস্ট) মঙ্গলবার গভীর রাতে পৃথক অভিযান চালিয়ে ইয়াবা উদ্ধারের পাশাপাশি শীর্ষ দুই মাদক ব্যবসায়ীকেও আটক করেছে পুলিশ।

ইয়াবা উদ্ধারও দুই মাদক ব্যবসায়ীকে আটকের বিষয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ে কমিশনার শাহাবুদ্দিন খান আজ বুধবার (২৮ আগস্ট) দুপুরে সংবাদ সম্মেলন করে জানান দেন।

সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বরিশাল সদর উপজেলার চারমোনাই ইউনিয়নের বুখাইনগর এলাকার ডিংগামানিক গ্রামে অভিযান চালায় কোতয়ালী মডেল থানা পুলিশের এসসআই সমিরন মন্ডলের নেতৃত্বে পুলিশের একটি টিম। এসময় তার সাথে ছিলেন থানার এএসআই শরিফ, এএসআই সুমন ও এএসআই আসাদ।

এসময় ওই এলাকার গাজী আঃ মান্নানের পুত্র গাজী মাকসুদুল আলম নান্টু (৪২) এর ঘরে তল্লাশি করে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় নান্টুকেও আটক করা হয়। আটক নান্টুকে জিজ্ঞাসাবাদ করা হলে জানান, নগরীর জর্ডন রোড এলাকায় তার সহযোগী জাহিদ ও সজলের ভাড়াটে বাসায় আরও ইয়াবা রয়েছে। পরে পুলিশ জাহিদ ও সজলের বাসায় তল্লাশি করে ১৪ হাজার ইয়াবা উদ্ধার করে। এসময় জাহিদ ও সজল পালিয়ে গেলেও তাদের অপর এক সহযোগী ইমদাদুল হক রজন কাজী (২২) কে আটক করে পুলিশ। এ নিয়ে মোট ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। যার অবৈধ বাজার মূল্য ১ কোটি টাকা।

পুলিশ কমিশনার আরও জানান, আটক নান্টুর এর পূর্বে একটি ধর্ষণ মামলায় ১০ বছরের সাজা ভোগ করেছেন। জেল থেকে বের হয়েই তিনি মাদক ব্যবসার সাথে জড়িয়ে পড়েন। নান্টু মাদক ব্যবসা করে নামে বেনামে অনেক সম্পত্তির মালিক হয়েছে। এছাড়াও নান্টুর বিরুদ্ধে ৩টি মাদক মামলা রয়েছে।

পুলিশ কমিশনার আরও জানান, আটকৃত নান্টু ও রাজনসহ পলাতক জাহিদ ও সজলকে আসামি করে মাদক দ্রব্য নিযন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। যাহার নাম্বার ১২০/১৯।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD