শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ০৪:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
আজকের শুক্রবার কী আছে ভাগ্যে শ্রীপুরে পানি দূষণে দুটি কারখানাকে ৫ লক্ষ টাকা জরিমানা পটুয়াখালী পৌর নিউমার্কেট ব্যবসায়ীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা পানি সম্পদ প্রতিমন্ত্রীর করোনা পজেটিভ সিএমএইচে ভর্তি ফেয়ার অ্যান্ড লাভলি’র নাম পরিবর্তন করে গ্লো অ্যান্ড লাভলি তারাগঞ্জে ধারালো অস্ত্রের আঘাতে হত্যা চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে আগরতলা ষড়যন্ত্র মামলার ১৮ তম আসামি এ বি মুহাম্মদ খুরশিদ আর নেই হবিগঞ্জে সংবাদ কর্মীর মোবাইল ও নগদ টাকা ছিনতাই আসামি ধরতে পুলিশের অভিযান ঘাটাইলে টাকার অভাবে চিকিৎসা বন্ধ : দুঃসহ যন্ত্রণায় কাতরাচ্ছে আরশেদ আলী ছেলে আরমান কালিয়াকৈরে নদীতে গোসল করতে গিয়ে স্কুল ছাত্র নিখোঁজ
কেন্দুয়ায় থ্রিজি ফোরজি নেটওয়ার্ক ব্যবহার করা যাচ্ছে না

কেন্দুয়ায় থ্রিজি ফোরজি নেটওয়ার্ক ব্যবহার করা যাচ্ছে না


হুমায়ুন কবির,কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধিঃ মোবাইল ফোন অপারেটররা থ্রিজি ফোরজি সেবা চালু করলেও নেত্রকোনার কেন্দুয়ায়
অনেক স্থানেই থ্রিজি ফোরজি নেটওয়ার্ক না থাকা কিংবা থাকলেও তা গ্রামে ব্যবহার করা যাচ্ছে না বলে অভিযোগ গ্রামের ভুক্তভোগীদের।

উপজেলার প্রায় অধিকাংশ গ্রামের বসে গ্রামীনফোন বাংলালিংক,এয়ারটেল,রবি থ্রিজি,ফোরজি নেটওয়ার্ক
পাওয়া যেন ভাগ্যের ব্যাপার। প্রায় প্রতিটি ঘরে ঘরে মোবাইল ফোন থাকলেও থাকেনা নেটওয়ার্ক, জরুরী প্রয়োজনে কেউ ফোন দিলেও নেটওয়ার্কের কারনে মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। ফলে এই ডিজিটাল যুগেও জরুরী প্রয়োজনে যোগাযোগ কঠিন হয়ে পরেছে। অন্য দিকে ঘরের বাহিরে বের হয়ে মোবাইলে কোন রকমে কথা বলা গেলেও কথা ঠিক মত বোঝা যায় না। আবার গ্রামে বসে জরুরী প্রয়োজনে ইন্টারনেট ফেইসবুক সহ অন্যান্য মাধ্যম গুলো ব্যাবহার করা থেকে হচ্ছে অনেকেই বঞ্চিত।

কিন্তুক দিনে পর দিন গ্রাহকদের অবহিত করতে মোবাইল অপারেটর গুলো দিচ্ছে বিভিন্ন ধরনের বিজ্ঞাপন বলছেন নানান কথা পানির নিচেও নাকি থ্রিজি,ফোরজি নেটওয়ার্ক পাওয়া যায়।

কিন্তু বাস্তবে নেত্রকোনার কেন্দুয়ার গ্রামের গ্রাহকরা ঘরে বসে কতটা পাচ্ছেন এই সেবা?

তাই নেত্রকোনা কেন্দুয়া উপজেলার গ্রামের অধিকাংশ ভুক্তভোগী মানুষ গ্রামীনফোন, বাংলালিংক, এয়ারটেল, রবি তথা সরকারের টেলিযোগাযোগ মন্ত্রনালয়ের দৃষ্টি আকর্শন ও হস্তক্ষেপ কামনা করছেন।

হুমায়ুন কবির কেন্দুয়া নেত্রকোনা ।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD