সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০২:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতমতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। "নতুন বাজার পত্রিকা"- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
নওগাঁয় গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত ৩৭ ঃ মোট আক্রান্ত নওগাঁর আত্রাইয়ে বোরোধানে ব্লাস্ট রোগের আক্রমন- দিশেহারা কৃষক ঝিনাইদহ করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণ পর্যালোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহের উপ-শহরপাড়ায় আবারো চুরি খোয়া গেলো ৬ লাখ টাকার গহনা অনুমোদন না থাকায় প্রতিষ্ঠানকে জরিমানা নারী হিজরাকে বিয়ের ফাঁদে ফেলে ১৯লাখ টাকা আত্মসাৎ করায়লুসানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাবের অভিযানে ০৩ জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। বাংলাবন্ধা স্থলবন্দর বন্ধের পর আমদানি-রপ্তানি আবারও শুরু মরণ বাঁধ ফারাক্কার প্রভাবে অসংখ্য নদী পরিণত হচ্ছে মরা খালে তিতাস গ্যাসের অবৈধ সংযোগ দিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ!
সাতক্ষীরার কলেজ ছাত্রের খন্ডিত লাশ খুলনা থেকে উদ্ধার

সাতক্ষীরার কলেজ ছাত্রের খন্ডিত লাশ খুলনা থেকে উদ্ধার


শেখ রিপন তালা প্রতিনিধি : বেড়ানোর কথা বলে নিজের মোটর সাইকেলে খুলনায় গিয়েছিল সাতক্ষীরার হাবিবুর রহমান সবুজ ( ২৬) । তিন দিন পর তার বস্তাবন্দী খন্ডিত লাশ খুলনা থেকে উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার সকালে সবুজের ফোন থেকে তাদের বাড়িতে একটি কল আসে। ফোনের ওই প্রান্ত থেকে বলা হয় ‘সবুজকে আমরা বেঁধে রেখেছি। ছয় লাখ টাকা দিলে তাকে ছেড়ে দেয়া হবে’। পুলিশ বিষয়টি খতিয়ে দেখতে শুরু করেছে বলে জানিয়েছেন সাতক্ষীরা সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান।
এদিকে, আজ শুক্রবার সবুজের লাশ শনাক্ত করেছেন তার বাবা সাতক্ষীরা সদর উপজেলার ওমরাপাড়া গ্রামের আদুল হামিদ সরদার। সবুজ ঢাকায় লেখাপড়া করে। কয়েকদিন আগে ক্যান্সার আক্রান্ত মা জাহানারা খাতুনকে দেখতে বাড়ি এসেছিল সে।
তার বাবা আব্দুল হামিদ জানান, মঙ্গলবার সকালে তার মাকে জানিয়ে নিজের মোটর সাইকেলে খুলনায় যায় সবুজ। পরদিন ফিরে আসার কথাও বলেছিল সে। বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত ফিরে না আসায় তিনি সাতক্ষীরা সদর থানায় একটি জিডি করেন (যার নম্বর ২৯৩, তারিখ ০৭.০৮.১৯)। ওই রাতেই খুলনার ফারাজিপাড়া মোড়ে পলিথিনের বস্তায় মোড়ানো একটি ত্রিখন্ডিত লাশ উদ্ধার করে পুলিশ। তার বাবা তাকে নিজের ছেলে হাবিবুর রহমান সবুজ বলে শনাক্ত করেন। পরে ময়না তদন্তের জন্য লাশটি নিয়ে যাওয়া হয় খুলনা হাসপাতাল মর্গে।
সবুজের বাবা আরও জানান, বৃহস্পতিবার তার খোঁজ জানতে খুলনায় ফোন করা হলে সাদি নামের এক ব্যক্তি ফোনটি রিসিভ করে জানায় ‘সবুজ মোস্তফা মামার সাথে যশোর গেছে’। এর পর থেকে ফোনটি বন্ধ পাওয়া যায়।
সবুজের বাবা আবদুল হামিদ আরও জানান, তার ছেলের সাথে খুলনায় ব্যবসায়িক লেনদেন ছিল। এ নিয়ে তার বিরুদ্ধে একটি মামলাও হয়। এই মামলায় কিছুদিন আগে তার ছেলে জেলও খেটেছিল। তিনি জানান, ব্যবসার টাকা লেনদেনকে কেন্দ্র করে তাকে খুলনায় কৌশলে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।
সাতক্ষীরা সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান আরও জানান, সবুজের লাশ নিতে খুলনায় পুলিশ পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD