শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৬:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতমতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। "নতুন বাজার পত্রিকা"- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
কেশবপুরে একদিনে দুই জনের আত্মহত্যা আজ জাতির পিতার কনিষ্ঠ পুত্র রাসেলের জন্মদিন নরসিংদীর রায়পুরা থানাধীন সাউদপাড়া হতে ৮০০ পিস ইয়াবা সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ পাকুন্দীয়ায় আন্তর্জাতীক দুর্যোগ-প্রশমন দিবস পালিত সুস্থ হয়ে বাসায় ফিরলেন আবুল হাসানাত আব্দুল্লাহ-উল্লাসিত নেতাকর্মীরা সিরাজগঞ্জের সলঙ্গায় ইয়াবা সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ ময়মনসিংহে জেলা প্রশাসনের নির্দেশে মোবাইল কোর্টে ৫মামলায় ৭৬২০০ টাকা জরিমানা।। সাতলার আ.লীগ সভাপতির দাফন সম্পন্ন- বিভিন্ন মহলের শোক সাতলা ইউনিয়ন আ.লীগ সভাপতির মৃত্যু -বরিশাল জেলা আ.লীগের শোক ক্ষেতলালে জাতীয় জন্ম নিবন্ধন ২০২০ দিবস পালিত
বিরামপুরে সিনিয়র স্টাফ নার্স জুলেখা বেগমকে মাদার তেরেসা সম্মাননাপত্র ও গোল্ড মেডেল প্রদান

বিরামপুরে সিনিয়র স্টাফ নার্স জুলেখা বেগমকে মাদার তেরেসা সম্মাননাপত্র ও গোল্ড মেডেল প্রদান


জাকিরুল ইসলাম জাকির,
বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধিঃ

দিনাজপুর জেলার বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টার্ফ নার্স জুলেখা বেগম কে বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে মাদার তেরেসা গোল্ড মেডেল ও সম্মাননা পত্র প্রদান করা হয়েছে।

১৪ (ফেব্রুয়ারি) বৃহস্পতিবার বিরামপুর উপজেলা কমপ্লেক্সের
স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সিরাজুল ইসলাম বলেন বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টার্ফ নার্স জুলেখা বেগম প্রসূতি সেবা এবং জরায়ূ ও স্তন ক্যান্সার নির্ণয়ের স্ক্রীন পরীক্ষায় প্রশংসনীয় অবদানের জন্য বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলায়তন থেকে বিশ্ব মানবাধিকার মহাসচিব এম এইচ আরমান চৌধুরী সিনিয়র স্টার্ফ নার্স জুলেখা বেগম কে এই সম্মাননা পত্র ও গোল্ড মেডেল প্রদান করেন।

সিনিয়র স্টার্ফ নার্স জুলেখা বেগম বলেন, প্রসূতি সেবা এবং জরায়ূ ও স্তন ক্যান্সার নির্ণয়ে স্ক্রীন পরীক্ষায় প্রশংসনীয় অবদানের জন্য বিশ্ব মানবাধিকার এর পক্ষ থেকে আমাকে এই সম্মাননা পত্র ও গোল্ড মেডেল প্রদান করেন।

মোঃ জাকিরুল ইসলাম জাকির
বিরামপুর,দিনাজপুর।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD