বিজ্ঞপ্তি:
নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
গোপালগঞ্জের কাশিয়ানীতে মুক্তিযোদ্ধা মোক্তার হোসেনকে উপজেলা চেয়ারম্যান দেখতে চায় কাশিয়ানীবাসী

গোপালগঞ্জের কাশিয়ানীতে মুক্তিযোদ্ধা মোক্তার হোসেনকে উপজেলা চেয়ারম্যান দেখতে চায় কাশিয়ানীবাসী


এম শিমুল খান, গোপালগঞ্জ : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: মোক্তার হোসেনকে কাশিয়ানী উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় কাশিয়ানী উপজেলাবাসী।
অসাধারণ মানবিক গুনাবলীর অধিকারী, সৎ, যোগ্য ও কর্মীবান্ধব নীরব বিপ্লবী নেতা মো: মোক্তার হোসেন। ছাত্রজীবন থেকেই রাজনৈতিক অঙ্গণে তাঁর বিচরণ। তিনি ছাত্রজীবনেও ছিলেন তুখোড় ছাত্রনেতা। বিএনপি-জামায়াতের শাসনামলে আওয়ামীলীগে দু:সময়ের সাহসী এই মানুষটি একাধিক মিথ্যা মামলা ও হয়রানীর শিকার হয়েছেন। দলের জন্য নিজের সম্পদ বিক্রি করে মামলায় অর্থের যোগান দিয়েছেন। তাঁর দুরদর্শিতা ও কৌশল এবং সুদক্ষ নেতৃত্ব কাশিয়ানী উপজেলা আওয়ামীলীগের রাজনৈতিক অঙ্গণে বয়ে এনেছে বিরাট সাফল্য।
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মো: মোক্তার হোসেন দলীয় মনোনয়ন পেলে নির্বাচনে অংশগ্রহণ করবেন এমন সিদ্ধান্তের প্রেক্ষিতে সাম্প্রতিক সময়ে তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন। কাশিয়ানী উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়নের অন্যতম দাবিদার হিসেবে আলোচিত নাম মো: মোক্তার হোসেন। উপজেলা পরিষদ নির্বাচনে তাঁকে দলীয় মনোনয়ন দেয়া হোক এমন দাবি এখন কাশিয়ানী উপজেলাবাসীর।
স্থানীয়রা জানায়, মুক্তিযোদ্ধা মো: মোক্তার হোসেন একজন ক্লিন ইমেজের নেতা হিসেবে এলাকায় এবং রাজনৈতিক অঙ্গনে বেশ খ্যাতি অর্জন করেছেন। যার কারণে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে দলের নীতি-নির্ধারকরা তাঁকে বেছে নিবেন এমনটাই প্রত্যাশা সাধারণ মানুষের।
স্থানীয় দলীয় নেতাকর্মী সূত্রে জানা গেছে, মো: মোক্তার হোসেন একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ। আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে কাশিয়ানী উপজেলাকে রাজনৈতিক অঙ্গণে দলীয় কোন্দল, সংঘাত ও চাঁদাবাজ মুক্ত রেখে সততা এবং কৃতিত্বের পরিচয় দিয়েছেন। তিনি সাধারণ মানুষের নানা সমস্যা সমাধান তথা দলীয় কর্মকান্ড নিয়ে ব্যস্ত থাকেন সারাক্ষণ। বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি আর জনসেবা এই দু’টি দিয়েই চলছে তাঁর সংসার জীবন।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম বলেন, আমরা কাশিয়ানী উপজেলাবাসী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের দুই এমপি মহোদয়ের কাছে জোর দাবি জানাচ্ছি যেন কাশিয়ানীবাসীর নেতা ও অভিভাবক মো: মোক্তার হোসেনকে মনোনয়ন দিয়ে উপজেলার সর্বস্তরের মানুষের আশা পূরণ করেন।
ফুকরা ইউপি চেয়ারম্যান মো: এমদাদুল হক মোল্যা বলেন, কাশিয়ানী উপজেলার সাধারণ মানুষের ভালবাসা ও আন্তরিকতায় মোক্তার হোসেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তাঁকে মনোনয়ন দিয়ে গণমানুষের প্রত্যাশা পূরণে উপজেলা পরিষদে চেয়ারম্যান হিসেবে তাকে দেখতে চাই।
প্রধানমন্ত্রী তথা দলের সংশ্লিষ্টদের কাছে কাশিয়ানী উপজেলার সাধারণ মানুষের প্রাণের দাবি যোগ্য এ নেতাকে কাশিয়ানী উপজেলা পরিষদের চেয়ারম্যান বানিয়ে কাশিয়ানীবাসীকে যেন পুরস্কৃত করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD