বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:০৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতমতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। "নতুন বাজার পত্রিকা"- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
র‌্যাবের বিশেষ অভিযানে সিরাজগঞ্জের সলঙ্গায় ০২ জন শীর্ষ জুয়ারি গ্রেফতার। বোদায় নদীর পানিতে পরে ২ শিশুর মৃত্যু ঝিনাইদহে লকডাউনে কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ পঞ্চগড়ের আটোয়ারীতে গম সংগ্রহের উদ্বোধন গৌরনদীতে প্রসাশনের জনসচেতনা মূলক প্রচার ও মাক্স বিতরণ হুইপ পরিবারের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের দাতঁভাঙ্গা জবাব দেওয়া হবে- সাইফুল রহমান শুক্কুর পাথরঘাটায় ২৪ ঘন্টায় ২৭ জন ভর্তি বৃহস্পতিবার ভোর থেকে ৬ঘন্টার ব্যবধানে ১২ জন লাখাইয়ে দুই সাংবাদিককে গালিগালাজের নিন্দা জানিয়েছেন সাংবাদিকমহল আজমিরীগঞ্জ জলসূখায় প্রশাসনের আদেশ ব্যাতিত মাটি কাটায় ১ ব্যাক্তির করাদন্ড নাগেশ্বরীতে অন্তঃসত্ত্বা গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা
ইতালিতে বরিশাল বিভাগ সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

ইতালিতে বরিশাল বিভাগ সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত



ইতালি থেকে।।।
প্রতি বছরের ন্যায় এবারও বার্ষিক বনভোজন ও শিক্ষা সফরের আয়োজন করেছে ইতালিস্থ বরিশাল বিভাগ সমিতি।
ইতালিস্থ পিরোজপুর জেলা সমিতি,বরিশাল বিভাগ যুব সমিতি,বরিশাল জেলা সমিতির সার্বিক সহযোগিতায় আয়োজিত এই বনভোজনে সম্প্রীতির ভ্রাতৃত্বের বন্ধনে আমরা’ স্লোগানকে সামনে রেখে ২২ই জুলাই চারটি বাসযোগে প্রায় তিন শতাধিক প্রবাসী অংশগ্রহণ করেন।
প্রবাসে শত ব্যস্ততার মাঝে একটু প্রশান্তি খুজে ইতালি প্রবাসী বরিশাল বিভাগ সমিতি ছুটে চলেন প্রাকৃতিক সৌন্দয্য আর সবুজের সমারোহে গেড়া জলসায়( lago তেরনিতে।
প্রকৃতির এই অজানা মনোমুগ্ধকর সৌন্দর্য উপভোগ আর মন যেন অজানা গন্তব্যে হারিয়ে বেড়ায়।
মনোমুগ্ধকর পরিবেশে,নানা রকম খেলাধুলা আর কৌতুক, হাসি – আনন্দ আড্ডায় মেতেছিলেনেন বনভোজনে আসা সকলে।
রবিবার দিনব্যাপী এই বনভোজনে মধ্যাহ্নভোজ শেষে র‍্যাফেল ড্র, ক্রীড়া প্রতিযোগিতা, আলোচনা ও পুরস্কার বিতরণ করা হয়।
বরিশাল বিভাগ সমিতির সভাপতি নজরুল ইসলাম মাঝির সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এম এ রব মিন্টুর পরিচালনায় এই বনভোজনে উপস্থিত থেকে সারাদিন ব্যাপী বনবোজনকে মনোমুগ্ধকর করে তুলেন বরিশাল বিভাগ সমিতির প্রধান উপদেষ্টা ,ইতালিস্থ বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি জি এম কিবরিয়া,ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ ইদ্রিস ফরাজী,
আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বাংলাদেশ জাসদ কেন্দ্রীয় কমিটি এ্যাড. আনিচুজ্জামান আনিচ, শরিয়তপুর জেলা সমিতির সভাপতি আঃ রব ফকির,বৃহত্তর ঢাকা সমিতির উপদেষ্টা মোঃ সেলিম,ইতালি আওয়ামী লীগের সহ সভাপতি মিজানুর রহমান মিজান,কুমিল্লা জেলা সমিতির সাবেক সভাপতি দিন মোহাম্মদ দীনু, বাংকার ব্যবসায়ী সমিতির সভাপতি ময়নুল হক ময়না ,সাধারন সম্পাদক শওকত হোসেন, চাদপুর জেলা সমিতির সাধারন সম্পাদক মহসিন খান ,তুসকোলনা সমাজ কল্যান সমিতির সাঃ সম্পাদক মোঃ শাহজাহান , নোয়াখালী জেলা সমিতির সাধারন সম্পাদক শাকন,কিশোরগঞ্চ জেলা সমিতির সভাপতি শেখ ইসহাক, মহিলা সংস্থার সাধারন সম্পাদক সৈয়দা আরিফা , গোপালগঞ্চ জেলা সমিতির সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম,ইতালী যুব লীগের ভারপ্রাপ্ত সভাপতি উজ্জল মৃধা, কিশোরগঞ্চ জেলা সমিতির সাংগঠনিক সম্পাদক জি আর মানিক,বাংলাদেশ সমিতির মহিলা সম্পাদিকা রীনা কবির,অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সদস্য সচিব জমির হোসেন,বাংলা প্রেস ক্লাব ইতালীর সভাপতি খান রিপন,সাংবাদিক এম এম হক রাজু,শিমুল রহমান,মনিকা ইসলাম,হেনা আক্তার ফাহিমা,সহ আরো অনেকে।
এ ছাড়াও আয়োজক সংগঠনদের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগ সমিতির সহ সভাপতি ইমাম হাসান লিখন,মোঃ শাহীন,যুগ্ম সম্পাদক এ্যাডঃ আনিসুজ্জামান,মোঃ সোহেল খান,বরিশাল বিভাগ যুব সমিতির সভাপতি মেহেদী হাসান,যুগ্ম সম্পাদক নাদীম মাহামুদ,সাংগঠনিক সম্পাদক স্বপন দাস,সহ প্রচার সম্পাদক ইলিয়াস মল্লিক,যুবনেতা সোহাগ খান,বরিশাল জেলা সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাক আহমেদ,সাধারন সম্পাদক স্বপন হাওলাদার, বরিশাল জেলা সমিতির সহ সভাপতি আরিফ হোসেন,পিরোজপুর জেলা সমিতির সভাপতি কামাল হোসেন,সাধারন সম্পাদক সুমন মজিবুর, যুগ্ম সম্পাদক বাহাদুর কাজী,সাংগঠনিক সম্পাদক কাজী জাহাঙ্গীর,মহিলা সম্পাদিকা পারভিন আক্তার সহ আরো অনেকে।
এ সময় ক্রিড়া অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন অতিথি মন্ডলী।
বনভোজনকে সুন্দর ও সার্থক করতে যারা সহযোগীতা করেছেন তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন সভাপতি নজরুল ইসলাম মাঝি ও সাধারন সম্পাদক এম এ রব মিন্টু। এ দিকে এক বিবৃতিতে বরিশাল বিভাগ সমিতি,যুব ও জেলা সমিতির নেতৃবৃন্দ বলেন আপনারা নতুন একটি কমিটি দেখে বিভ্রান্ত হবেন না। বরিশাল বিভাগ সমিতি সহ যুব ও জেলা সমিতির কোন কমিটি ঘোষনা হয়নি। কিছু পদলোভী পদের লোভে সংগঠন থেকে বের হয়ে নিজেদের সভাপতি সাধারন সম্পাদক ঘোষনা করেছেন। মূলধারার বরিশাল বিভাগ সমিতির আগামী সেপ্টেম্বরে নির্বাচন কমিশন গঠন করে সম্পূন্ন গণতান্ত্রিক প্রক্রিয়ায় কমিটি গঠন করা হবে।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD